ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪

বরগুনায় দূরপাল্লার বাসে আগুন

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫২, ৯ নভেম্বর ২০২৩

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফায় টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির মধ্যে বরগুনার আমতলীতে যাত্রীবাহী সাকুরা পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুস্কৃতিকারীরা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। 

বুধবার (৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া এলাকায় ২০ থেকে ২৫ জন দুষ্কৃতিকারী মিলে বাসটিতে আগুন দেয়। 

তালতলী থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যাওয়া সাকুরা পরিবহনটি আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া নামক স্থানে গেলে আগুন দেয় দুষ্কৃতিরা। এ সময় যাত্রীরা দ্রুত নেমে যাওয়ায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি। বাসটিতে মাত্র চারজন যাত্রী ছিলেন। 

বাসের ড্রাইভার জানিয়েছেন, রাস্তায় গাছের গুড়ি ফেলে চলন্ত বাসটিকে থামানোর পর আমাদের নামিয়ে দিয়ে আগুন ধরিয়ে দিয়ে তারা পালিয়ে যায়। এরপর আমাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে এবং কিছুক্ষণ পর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থালে এসে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। কে বা কারা আগুন দিয়েছে তা জানা যায়নি। তবে দুষ্কৃতিকারীদের গ্রেফতারের জন্য অভিযান শুরু হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি