ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

তাকওয়া পরিবহনে দলবদ্ধ ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশিত : ০৯:০৩, ৭ আগস্ট ২০২২

গাজীপুরে তাকওয়া পরিবহনের একটি বাসে পরিবহন শ্রমিকদের দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। ধর্ষণের অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে।

শনিবার (৬ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সানোয়ার হোসেন।

গণধর্ষণের শিকার হওয়া ভিকটিমকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. রাকিব মোল্লা (২৩), সুমন খান (২০), মো. সজিব (২৩), মো. সুমন হাসান (২২) ও মো. শাহিন মিয়া (১৯)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
 
পুলিশ  জানায়, নওগাঁ থেকে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাসে স্বামীর সঙ্গে নামেন এক নারী। এরপর ভোগড়া বাইপাস এলাকা থেকে ভিকটিম তার স্বামীর সঙ্গে তাকওয়া পরিবহনের বাসে চড়ে শ্রীপুরের দিকে যাচ্ছিলেন। বাসটি চান্দনা চৌরাস্তা পৌঁছুলে অপর একটি তাকওয়া বাস থেকে আরও কয়েকজন পরিবহন শ্রমিক ভিকটিমের বহনকারী বাসে ওঠেন। 

পথে রাজেন্দ্রপুরে অন্য যাত্রীরা নেমে গেলে বাসে নির্ধারিত গন্তব্যের উদ্দেশ্য শুধু ওই ব্যক্তি ও তার স্বামী থাকেন। বাসটি মহাসড়কের মাওনা চৌরাস্তা ফ্লাইওভার পার হয়ে কিছু দূর সামনে গেলে চলন্ত বাসে থাকা অজ্ঞাতনামা কয়েকজন লোক হঠাৎ ওই নারীর স্বামীকে মারধর শুরু করলে তাদের হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করেন ওই নারী।

এসময় অজ্ঞাত লোকজন ওই নারীর মুখ চেপে ধরে রাখে এবং স্বামীকে মারধর করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় চলন্ত বাস থেকে ফেলে দিয়ে নারীকে নিয়ে ঢাকার দিকে চলে যায়। 

এর এক পর্যায়ে বাসটি মাওনা উড়াল সেতুর নিচ দিয়ে ইউটার্ন নিয়ে আবার গাজীপুরের দিকে রওনা দেয়। এ সময় গাজীপুরের রাজেন্দ্রপুর পৌঁছানোর আগে ৫ জন মিলে ওই নারীকে ধর্ষণ করে। ভিকটিমের ভ্যানিটি ব্যাগ, মোবাইল ফোন, টাকা পয়সা ইত্যাদি ছিনিয়ে নিয়ে তাকে রাজেন্দ্রপুরের কোনও এক জায়গায় নামিয়ে দিয়ে বাসটি গাজীপুরের দিকে চলে যায়। 

এরপর ওই নারী হাঁটতে হাঁটতে জয়দেবপুর থানায় গিয়ে ঘটনা জানালে শ্রীপুর, জয়দেবপুর ও গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ আসামিদের গ্রেফতারে তৎপরতা চালায়। 

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন জানান, এ বিষয়ে ভিকটিম থানায় অভিযোগ করলে দ্রুত সময়ের মধ্যে জেলা পুলিশ বাসটি জব্দ করে। ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি