ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাভারে বস্তাবন্দি নারীর লাশ উদ্ধার

প্রকাশিত : ২২:৪৮, ১ ডিসেম্বর ২০১৮

সাভারে পৃথক স্থান থেকে বস্তাবন্দি অজ্ঞাত নারীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে ঢাকা-আরিচা মহসড়কের পাশে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত নারী (৩৫) ও আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী  মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস বলেন, শনিবার সন্ধ্যায় স্থানীয়দের খবরের ভিত্তিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মোশারফ হোসেন হলের গেইট সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত নারীর পড়নে গোলাপী রংয়ের সালোয়ার কামিজ ও সাদা ওড়না পরিহিত ছিল। তার হাত ও মুখ ঝলসানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ২-৩ দিন পূর্বে দূর্বৃত্তরা ওই নারীকে হত্যার পর গুম করার উদ্দেশ্যে বস্তাবন্দি অবস্থায় এখানে ফেলে দেয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

অন্যদিকে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ ডেন্ডাবর এলাকার আবুল কালাম আজাদের বাড়ি থেকে ফিরোজা বেগম নামের (২৩) এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে নিহত গৃহবধূ ফিরোজা বেগমের স্বামী আব্দুস সালাম নেত্রকোণার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক বিজন কুমার দাস জানান, বিকেলে ডেন্ডাবর এলাকার ফিরোজা বেগম নামে এক গৃহবধূর লাশ তার কক্ষ থেকে উদ্ধার করা হয়। নিহতের গলায় দাগ ছিল। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ধরে তার স্বামী আব্দুস সালাম ঘুমন্ত অবস্থায় তাকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কেআই/ এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি