ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

সাভারে নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের

প্রকাশিত : ২১:২৯, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

সাভারে এক নারী পোশাক শ্রমিক (২০) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় রোববার সকালে একটি গণধর্ষণের মামলা দায়ের করা হয় সাভার মডেল থানায়। ঘটনাটি ঘটেছে সাভারের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায়

ধর্ষণের শিকার হওয়া ওই পোশাক শ্রমিক সাভারের গেন্ডা এলাকায় মিন্টু উকিলের বাড়িতে ভাড়া থাকতো। সে বরিশাল জেলার ইয়ারপুর থানার রবিন্দনগর গ্রামের আব্দুল মান্নান বেপারীর মেয়ে।

গণধর্ষণের শিকার হওয়া ওই পোশাক শ্রমিকের ভাই আরিফ জানান, চার মাস আগে হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় জিসান গার্মেন্টে হেলপার পদে চাকুরী নেয়। একই পোশাক কারখানার রাকিব নামের এক অপারেটরের সাথে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে,গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ওই পোশাক শ্রমিককে গার্মেন্টস এর পাশে একটি নির্জন যায়গায় ডেকে নেন রাকিব।

এ সময় ওই পোশাক শ্রমিককে রাকিব ও তার ৮ বন্ধু মিলে ভয়ভীতি দেখিয়ে পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি কাউকে জানালে ওই যুবকরা তাকে হত্যা করবে বলে হুমকি দেয়। রোববার সকালে ওই পোশাক শ্রমিক সাভার মডেল থানায় উপস্থিত হয়ে নয় জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ গণধর্ষণের শিকার পোশাক শ্রমিক নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ‘ওয়ান ষ্টফ ক্রাইসিস’ সেন্টারে ভর্তি করেছে।

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম নবী বলেন, ধর্ষণকারীদের আটক করার প্রক্রিয়া চলছে।

কেআই/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি