ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জে বাসচাপায় তিন নারী নিহত

প্রকাশিত : ০৯:০৪, ৫ জুলাই ২০১৯ | আপডেট: ০৯:০৫, ৫ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাসচাপায় মা-মেয়েসহ একই পরিবারের তিন নারী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার কাঁচপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোনারগাঁওয়ের পশ্চিম বেকুটিয়া এলাকার দুলাল বর্মণের স্ত্রী (নাম জানা যায়নি), মেয়ে বর্ষা বর্মণ (১৪), ও তার শাশুড়ি দেবী বর্মণ (৪৮)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, দিবাগত রাতে কাঁচপুর ব্রিজের পূর্ব পাশে মহাসড়ক পার হচ্ছিলেন ওই তিন নারী। এ সময় সিলেটগামী রাসেল পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন তিন নারী।

তিনি জানান, পরে একই সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ অন্তত সাতযাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের মধ্যে বাসচালকসহ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

পরিবারের বরাত দিয়ে এসআই আরো জানান, শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উপলক্ষে দুপুরে সোনারগাঁও থেকে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ লক্ষ্মী নারায়ণ মন্দিরে যান নিহতরা। সেখানে পূজা-অর্চনা শেষে দিবাগত রাতে বাড়ি ফেরার পথে কাঁচপুর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বাসচাপায় ঘটনাস্থলেই তিনজন নিহত।

ঘাতক বাসচালকের সহকারীকে (হেলপার) আটক করা হয়েছে। এছাড়া জব্দ করা হয়েছে লরিটিও। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি