ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

রিমান্ড শেষে কাউন্সিলর মিজানকে জেলহাজতে প্রেরণ

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৭, ২৯ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৮:১৯, ২৯ অক্টোবর ২০১৯

রিমান্ড শেষে কাউন্সিলর মিজান

রিমান্ড শেষে কাউন্সিলর মিজান

পাঁচদিনের রিমান্ড শেষে রাজধানীর মোহাম্মদপুরের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ক্যাসিনো ব্যবসায়ী হাবিবুর রহমান ওরফে পাগলা মিজানকে মঙ্গলবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়। মিজানের পক্ষে জামিনের আবেদন না থাকায় শুনানি না করেই আদালত তাকে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন বলে জানান শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক। 

ওসি আব্দুছ ছালেক জানান, রিমান্ডে তার অস্ত্রের উৎস ও ভারতে পালিয়ে যাওয়ার ব্যপারে বেশ কিছু তথ্য পেয়েছে পুলিশ। তবে সেগুলো তারা যাচাই বাছাই করে দেখবেন বলেও জানান।

তিনি জানান, গত বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট মো: সালেহ্ আহমদ এর আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালতে শুনানি শেষে তাকে ৫ দিনের রিমাণ্ড মঞ্জুর করলে গত ২৪ অক্টোবর জিজ্ঞাসাবাদের জন্য তাকে শ্রীমঙ্গল থানায় আনা হয়।

এদিন বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর জানান, মিজানের পক্ষে কোন প্রকার জামিনের আবেদন না থাকায় কোনও শুনানি না করে আদালত তাকে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। বিকেল পোনে ৪টার দিকে তাকে মৌলভীবাজার কারাগারে নেয়া হয় বলে জানান তিনি।

উল্লেখ্য, গত (১২ অক্টোবর) শনিবার সকালে র‌্যাবের ওয়ারেন্ট অফিসার আব্দুল জব্বার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং ১৫, তারিখ ১২/১০/২০১৯।

এর আগে বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে র‌্যাবের একটি বিশেষ টিম মৌলভীবাজারের শ্রীমঙ্গল কলেজ রোডের ফজলুর রহমানের বাসা থেকে তাকে আটক করে ১১ অক্টোবর ভোরে তাকে নিয়ে ঢাকায় চলে যায়।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি