ঢাকা, বুধবার   ০৩ মার্চ ২০২১, || ফাল্গুন ১৮ ১৪২৭

উপজেলা প্রকৌশলীকে মারধর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ২২:৫৬, ৪ ফেব্রুয়ারি ২০২০

উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম

উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম

ঢাকার দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহকে মারধরের মামলায় উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলামকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে তাকে রাজধানী থেকে গ্রেপ্তার করা হয়।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রকৌশলীকে মারধরের ঘটনায় মামলার ভিত্তিতে ঢাকা জেলা ডিবি পুলিশ রাজধানী থেকে আমিনুল ইসলামকে গ্রেপ্তার করে।

গত ২ ফেব্রুয়ারি বিকেলে দোহার উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজ প্রসঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন ও আমিনুল ইসলামের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমিনুল চড়াও হয়ে কার্যালয়ের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালিগালাজ শুরু করে। ঘটনার এক পর্যায়ে আমিনুল ও তার সঙ্গে থাকা ৩/৪ জন মিলে নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিনকে মারধর করে বলে অভিযোগ ওঠে। 

এসময় তার চোখে থাকা চশমা, টেবিলের গ্লাসসহ বেশ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে আমিনুল ও তার সহযোগীরা। এ ঘটনায় রোববার রাতেই উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামসহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে দোহার থানায় মামলা করেণ নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি