ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

ঠাকুরগাঁওয়ে নেমেই পালিয়ে গেল অর্ধশতাধিক যাত্রী

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:২৭, ১৬ এপ্রিল ২০২০ | আপডেট: ২১:৩৯, ১৬ এপ্রিল ২০২০

আটক সেই কাভার্ড ভ্যান ও দুটি ব্যাগ

আটক সেই কাভার্ড ভ্যান ও দুটি ব্যাগ

দেশের বিভিন্ন এলাকা থেকে পণ্যবাহি একটি কাভার্ড ভ্যানে চড়ে লুকিয়ে ঠাকুরগাঁওয়ে নেমেই জনরোষের ভয়ে পালিয়ে গেছে অর্ধশতাধিক যাত্রী। ঘটনাটি ঘটেছে বুধবার (১৫ এপ্রিল) রাত ৯টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়ন পরিষদের সামনে।

পরে খবর পেয়ে পুলিশ গিয়ে রাফি-রিফাত এজেন্সির কাভার্ড ভ্যানসহ একজনকে আটক করে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের হোস্টেলে স্থাপিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন ইউনিটে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম জানান, আটককৃত ব্যক্তির ভাষ্যমতে, কাভার্ড ভ্যানটিতে অর্ধশতাধিক যাত্রী ছিলো এবং তারা চট্টগ্রামসহ বিভিন্ন এলাকা থেকে এসেছে। তারা কেন পালিয়েছে সে বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে তাদের আটকের চেষ্টা চলছে।

স্থানীয়রা জানায়, বুধবার রাত ৯টার দিকে রহিমানপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে একটি কাভার্ড ভ্যান থেকে দল বেধে যাত্রীদের নামতে দেখে পুলিশে খবর দিয়ে তাদের আটকের চেষ্টা করা হয়। এ সময় স্থানীয়দের ধাওয়া খেয়ে সবযাত্রী দ্বিগবিদিক ছোটাছুটি করে এবং তারা তাদের ব্যাগসহ টোপলা-টাপলি ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে একজনকে আটক করে নিয়ে যায়। 

উল্লেখ্য, কিছুদিন আগেও ঢাকা, নারায়ণগঞ্জ থেকে শতাধিক লোকজন লকডাউন উপেক্ষা করে বাস, ট্রাক, মাইক্রোবাস, এ্যাম্বুলেন্সে এবং পায়ে হেঁটেও ঠাকুরগাঁওয়ে এসে বিভিন্ন গ্রামে ছড়িয়ে পড়েছে। তাদের অনেককেই এখনও খুঁজে পাওয়া যায়নি। 

এ বিষয়ে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম জানান, লকডাউন ঘোষণার আগে বা পরে যারা অন্য জেলা থেকে ঠাকুরগাঁও জেলায় এসেছেন, তাদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে এবং তারা কঠোর নজরদারিতে রয়েছেন। যারা পালিয়ে গেছে তাদের খুঁজে বের করতে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি