ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১, || ফাল্গুন ১৭ ১৪২৭

বাউফলে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৬, ১০ মে ২০২০

সংঘর্ষে আহতদের কয়েকজন -ছবি একুশে টিভি।

সংঘর্ষে আহতদের কয়েকজন -ছবি একুশে টিভি।

পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৭ জন আহত হয়েছে। এতে গুরুতর অবস্থায় ৫ জনকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে। শনিবার (৯ মে) দিবাগত রাতে মাধবপুর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

আহতদের মধ্যে- প্রিন্স (২৩), রিয়াজ (২০), মহিউদ্দিন (২৬), শাহিন (২৫), কাওসার (১৮), হেলাল (২৮), উজ্জল চৌকিদার (৪০), রাকিব (২০) ও সজিব (২১) নামে ৯ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মঞ্জু খান (৩৫), মতিউর (২৪), কামাল খান (৩৫), সাদ্দাম (২৮) ও রাকিব (২০) নামে ৫ জনকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কয়েকদিন আগে মাধবপুর বাজারের খাজনা আদায় নিয়ে স্থানীয় উজ্জল চৌকিদারের সঙ্গে একই এলাকার আদাবাড়িয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খালেক মুন্সী ও আলাউদ্দিন খানের বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় গত ৩০ এপ্রিল আলাউদ্দিন খান উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন। 

গতকাল শনিবার রাতে আলাউদ্দিন খান তার ছেলে মঞ্জু, মতিউর, কালাম, প্রিন্স ও রিয়াজসহ কয়েকজন বাড়ি থেকে তারাবির নামাজের উদ্দেশ্যে মাধবপুর আল মদিনা জামে মসজিদে যাওয়ার পথে পটুয়াখালী কৃষি ডিপ্লোমা ইনিস্টিটিউটের সামনে পৌঁছলে উজ্জল চৌকিদার, সজিব ও রাকিবকসহ ১৪-১৫ জন তাদের ওপর হামলা করে। ডাকচিৎকার শুনে বাজার থেকে আলাউদ্দিন খানের দুই নাতি সাদ্দাম ও রাকিবসহ আরও ৫-৭ জন দৌঁড়ে যায় ও দুইপক্ষ সংঘর্ষে জড়ায়। এ ঘটনায় উভয় পক্ষই আজ রোববার থানায় এজাহার দাখিল করেছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি