ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বাগেরহাটে ভাগ্নের লাঠির আঘাতে মামার মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৬, ১৪ মে ২০২০ | আপডেট: ১৯:০৫, ১৪ মে ২০২০

সবুর শিকদারের লাশ -ছবি একুশে টিভি।

সবুর শিকদারের লাশ -ছবি একুশে টিভি।

বাগেরহাটের শরণখোলায় পারিবারিক কলহের জেরে বোনজামাই ও ভাগ্নের লাটির আঘাতে প্রাণ হারিয়েছেন মামা সবুর শিকদার (৫০)। আজ বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের বাধাল গ্রামের রাধালক্ষী প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের মরদেহ উদ্ধার করেছে। নিহত সবুর শিকদার বাধাল গ্রামের সামছু শিকদারের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ আলতাফ হোসেন জানান, আজ সকালে সবুর শিকদার ও তার স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। তখন সবুরের প্রতিবেশী ও বোনজামাই আলতাফ শেখ (৪৫) সবুরের বাড়িতে এসে ঝগড়া করছ কেন এই বলে সবুরকে চড় থাপ্পর মারে। সবুরও পাল্টা ধাক্কা দেয় বোনজামাই আলতাফকে। এক পর্যায়ে আলতাফ শেখ তার ছেলেকে ফোন করে বলে সবুর তাকে মেরেছে। এ খবর শুনে আলতাফের ছেলে প্রিন্স ওরফে রনি (২২) মোরেলগঞ্জ থেকে বাড়িতে আসে। বিকেলে রনি ও তার পিতা আবার সবুরের বাড়িতে গিয়ে বাব-বেটা মিলে সবুরকে কিলঘুষি ও গাবের লাটি দিয়ে মারপিট করে। এতে ঘটনাস্থলে সবুর মারা যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাঈদ বলেন, আলতাফ ও আলতাফের ছেলের মারপিটে সবুরের মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই আলতাফ ও তার ছেলে রনি পলাতক। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি