ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

ইফাদের পণ্য পাওয়া যাবে ইভ্যালিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৭, ১৯ ডিসেম্বর ২০২০

দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডিতে যুক্ত হলো ইফাদ মাল্টিপ্রোডাক্টস লিমিটেড। এর মাধ্যমে ইফাদ ব্র্যান্ডের আটা, ময়দা, সুজি, কুকিজ, নুডুলস-পাস্তা, বিস্কুটসহ বিভিন্ন গ্রোসারি ও খাদ্যপণ্য ইভ্যালি থেকেই অনলাইনে কিনতে পারবেন গ্রাহকরা।

শনিবার (১৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় ইভ্যালির।

রপ্তানিযোগ্য আন্তর্জাতিক মানের ইফাদ মাল্টিপ্রোডাক্টস লিমিটেডের সকল পণ্য গ্রাহকদের ঘরে ঘরে পৌঁছে দেবে ইভ্যালি। এ লক্ষ্যে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে প্রতিষ্ঠান দুটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং ইফাদ মাল্টিপ্রোডাক্টস লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শফিউল আজম চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এসময় ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম ও ভাইস প্রেসিডেন্ট মেহেদী হাসান এবং ইফাদ মাল্টিপ্রোডাক্টসের কর্পোরেট বিক্রয় বিভাগের প্রধান আসাদুজ্জামান চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল বলেন, করোনার শুরুর দিকে ইভ্যালি গ্রোসারি শপের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকদের বাড়িতে বাড়িতে বিভিন্ন ধরনের গ্রোসারি ও খাদ্যপণ্য পৌঁছে দিয়েছে। এর জন্য ইভ্যালি এক্সপ্রেস শপের বিক্রেতা এবং ডেলিভারি হিরোরা নিরন্তর কাজ করেছেন। 

অনলাইনে গ্রোসারি পণ্যের বাজার বড় হচ্ছে। এমন প্রেক্ষাপটে ইফাদের মতো প্রতিষ্ঠান যুক্ত হওয়াতে ইভ্যালির নিবন্ধিত ৪০ লক্ষাধিক গ্রাহকরা এই প্রতিষ্ঠানটির গ্রোসারি পণ্য আরও সহজে ঘরে বসেই ডেলিভারি নিতে পারবেন। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি