ঢাকা, রবিবার   ১৮ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

অ্যাপল পণ্য কেনা যাবে ইভ্যালিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৪, ২০ ডিসেম্বর ২০২০

যুক্তরাষ্ট্র ভিত্তিক টেক জায়ান্ট অ্যাপল ব্র্যান্ডের বিভিন্ন ধরনের প্রযুক্তি পণ্য এখন থেকে কেনা যাবে ইভ্যালি ডট কম ডট বিডি’তে। দেশিয় ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালিতে বাংলাদেশে অ্যাপলের অনুমোদিত পরিবেশক ‘এক্সিকিউটিভ মেশিনস’ এর ভার্চুয়াল শপ থেকে ডিভাইসগুলো কেনা যাবে। 

শনিবার (১৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয় ইভ্যালির পক্ষ থেকে। এতে বলা হয়, ইভ্যালি প্ল্যাটফর্মে অ্যাপল ব্র্যান্ডের নানান পণ্য যেমন অ্যাপল মোবাইল, ম্যাকবুক প্রো, ম্যাকবুক এয়ার, অ্যাপল ওয়াচ, আইপড বিক্রি করবে এক্সিকিউটিভ মেশিনস। আর নিজেদের গ্রাহকদের জন্য এসব পণ্যে আকর্ষণীয় অফার দেবে ইভ্যালি। 

এলক্ষ্যে সম্প্রতি রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং এক্সিকিউটিভ মেশিনস এর পরিচালক আব্দুল মতিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবিষয়ে বলেন, অ্যাপলের পণ্যগুলো ‘প্রিমিয়াম’ ক্যাটেগরির পণ্য। কিন্তু ইভ্যালি সবসময়েই গ্রাহকদের স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এক্সিকিউটিভ মেশিনস এর সাথে আমাদের এই পথচলার শুরু। ইতোমধ্যে আমাদের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ প্রো এই দুই মডেলের ওপর বিশেষ মূল্যছাড়ে ক্যাম্পেইন চালু করেছি আমরা। আমরা আশা করছি এর ফলে গ্রাহকেরা সাধ্যের মধেই তাদের সাধের আইফোন কিনতে পারবেন। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপক জায়েদ হাসান, ব্যবস্থাপক জুবায়ের হোসেইন, সিনিয়র এক্সিকিউটিভ (বিজনেস ডেভেলপমেন্ট) সালমান হাসান এবং এক্সিকিউটিভ মেশিনস এর সিনিয়র ব্যবস্থাপক (কর্পোরেট সেলস) মাহমুদুল করিম জানসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

আরকে


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি