ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ব্যাংক এশিয়ার ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৬, ২৯ এপ্রিল ২০২১

চলমান কোভিড-১৯ মহামারীর কারণে ব্যাংক এশিয়ার ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০২০ সালের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়। 

আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১১টায় ব্যাংকের চেয়ারম্যান আ. রউফ চৌধুরীর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। 

বার্ষিক সাধারণ সভায় ব্যাংকের শেয়ার হোল্ডারগণ এবং পরিচালনা পর্ষদসহ সকল অংশগ্রহণকারীরা তাদের স্বতন্ত্র পরিচিতি দিয়ে লগ-ইন করে যোগদান করে। প্রতিটি বিবরণী আগে থেকেই অংশগ্রহণকারীদেরকে সরবরাহ করা হয়।

সভায় অংশগ্রহণ করেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সাফওয়ান চৌধুরী, বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ হোসেন, বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান দিলওয়ার এইচ চৌধুরী, বোর্ড রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান  এম. এ. বাকী খলীলী, পরিচালক এনাম চৌধুরী, রোমানা রউফ চৌধুরী, আশরাফুল হক চৌধুরী, মেজর জেনারেল (অবঃ) মোহাম্মদ মতিউর রহমান, মোঃ আবুল কাসেম, তানিয়া নুসরাত জামান, প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ আরফান আলী, কোম্পানী সেক্রেটারী এস. এম. আনিসুজ্জামান এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ উল্লেখযোগ্য সংখ্যক শেয়ার হোল্ডারগণ। 

শেয়ার হোল্ডারগণ ব্যাংকের সার্বিক কার্যক্রমের প্রতি সন্তোষ প্রকাশ করেন এবং ২০২০ সালের হিসাব বিবরণী অনুমোদন করেন। (বিজ্ঞপ্তি)
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি