ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দারুণ স্বাদের নতুন কোকা-কোলা জিরো সুগার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০২, ২৬ অক্টোবর ২০২১ | আপডেট: ১৯:১৮, ২৮ অক্টোবর ২০২১

কোকা-কোলা বাংলাদেশ নিয়ে এলো নতুন, দারুন স্বাদে এবং আকর্ষণীয় মোড়কে কোকাকোলা জিরো সুগার। নতুন ও উন্নত রেসিপির সাথে সাথে আরো আকর্ষণীয় প্যাকেজিং-এর কোকা-কোলা জিরোতে কোনো সুগার বা ক্যালরি ছাড়াই বাংলাদেশী ভোক্তারা খুজে পাবে সেই চিরপরিচিত কোকা-কোলা অরিজিনালের স্বাদ। 

২০০৫ সালে বিশ্ববাজারে কোকা-কোলা জিরো সুগার প্রথম আসে । পরবর্তীতে ২০১৭ সালে কোকের চিরচেনা স্বাদ ফিরিয়ে আনার জন্য এই রেসিপি নতুন ভাবে তৈরি করা হয়। সকল উপাদান বজায় রেখে তৈরি কোকা-কোলার নতুন রেসিপির স্বাদে ভক্তরা খুঁজে পাবে কোকের চিরচেনা স্বাদ। কোকাকোলা প্রেমীরা এখন নিশ্চিন্তে সুষম জীবনযাপন বজায় রেখে তাদের প্রিয় পানীয় কোকা-কোলা উপভোগ করতে পারবে।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং কোকা-কোলা জিরো সুগার সম্পর্কে বলেন, “কোকা-কোলা কোম্পানি ব্যবসা পরিচালনার মূল লক্ষগুলোর মধ্যে অন্যতম হচ্ছে ভোক্তাদের স্বাদ এবং জীবনধারার সাথে মিল রেখে তাদের জন্য নতুন এবং উন্নত কোমল পানীয় প্রস্তুত করা। ডায়েটস ও লাইটস বিভাগে আরো উন্নত করার জন্য আমরা নিজেদের ক্রমাগত চ্যালেঞ্জ করে যেতে এবং নতুনত্ব আনতে কাজ করে যাচ্ছি। ভোক্তাদের ক্রমাগত পরিবর্তিত পছন্দের সাথে তাল মিলিয়ে চলতে হলে আমাদেরও সময়ের সাথে পরিবর্তন আনতে হবে। ভোক্তাদের সুষম জীবন বজায় রাখতে নতুন কোকা-কোলা জিরো সুগার ইতিবাচক প্রভাব রাখবে বলে আমরা আশাবাদী।”

কোকা-কোলা জিরো সুগার বর্তমানের স্বাস্থ্যসচেতন তরুণদের সুষম জীবনধারা বজায় রাখার জন্য উপযুক্ত একটি পানীয়। ব্যস্ত জীবনের মাঝে যেসব তরুনরা পরিবার ও বন্ধুদের সাথে সময় কাটানোর জন্য নতুন কিছুর খোঁজে থাকেন, তাদের জন্য এটি একটি আদর্শ পানীয়।

ইন্টারন্যাশনাল বেভারেজেস্‌ প্রাইভেট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মণ্ডল বলেন, “সারা বিশ্ব জুড়ে সফলতা পাওয়া কোকাকোলা জিরো সুগার বাংলাদেশেও সফল হবে বলে আমরা আশাবাদী। আমাদের নতুন ও উন্নত কোকাকোলা জিরো সুগারের মাধ্যমে ভোক্তারা চিরচেনা সেই কোকের স্বাদ আবার উপভোগ করতে পারবেন। আমাদের দৃঢ় বিশ্বাস যে, এটি বাংলাদেশেও অনেক জনপ্রিয় হবে।”

অনেক পরীক্ষা-নিরীক্ষা ও বাজার পর্যালোচনার পর নতুন রূপে, আরো সুস্বাদু হয়ে হাজির হচ্ছে কোকা-কোলা জিরো সুগার ।কোন সুগার ও ক্যালরি ছাড়াই যারা চমৎকার স্বাদের নিজেদের পছন্দের পানীয় উপভোগ করতে চান,তাদের জন্য এটি একটি  দারুণ পানীয়।
  
আবদুল মোনেম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লুতফুল চৌধুরী এ বিষয়ে বলেন, “কোকা-কোলা জিরো সুগার আমাদের ব্র্যান্ডের তালিকায় একটি অনন্য সংযোজন। এই নতুন রেসিপি ভোক্তাদের সেই চিরচেনা  কোকের স্বাদ মনে করিয়ে দেবে। আমি নিঃসন্দেহে বলতে পারি যে, ভোক্তারা প্রথম চুমুকেই নতুন এই কোক খুবই পছন্দ করবেন।”    

দেশের সকল প্রধান সুপারমার্কেটগুলোতে কোকা-কোলা জিরো সুগার ২৫০মিলি ও ৫০০ মিলির বোতল এবং ২৫০ মিলির ক্যানে পাওয়া যাচ্ছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি