ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

দি প্রিমিয়ার ব্যাংকের কৃষকদের মাঝে কৃষি ও পল্লী ঋণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৭, ২৪ মার্চ ২০২২ | আপডেট: ২০:২৯, ২৪ মার্চ ২০২২

দি প্রিমিয়ার ব্যাংক লিঃ এর অর্থায়নে গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এর পরিচালনায় সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে কৃষকদের মাঝে প্রকাশ্যে কৃষি ও পল্লী ঋণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 

বগুড়ার শাহজাহানপুরের শাবরুল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের বগুড়ার নির্বাহী পরিচালক শেখ মোঃ সেলিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি প্রিমিয়ার ব্যাংকের এসইভিপি ও চীফ ক্রেডিট অফিসার আনিসুল কবির, এসইভিপি ও বিভাগীয় প্রধান, এসএমই এবং কৃষি ঋণ বিভাগ মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, ব্যাংকের এলিফ্যান্ট রোড শাখার ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন, গাক এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন ও শতাধিক কৃষকবৃন্দ। 

অনুষ্ঠানে দশজন কৃষককে চেক প্রদানের মাধ্যমে প্রকাশ্যে কৃষি ঋণ প্রদান করা হয়। 

প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংকের বগুড়ার নির্বাহী পরিচালক শেখ মোঃ সেলিম বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র মুক্ত সমৃদ্ধ দেশ গড়তে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় দেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি কৃষি খাতকে অগ্রাধিকার দিয়ে কৃষি উৎপাদন বাড়াতে ও প্রান্তিক জনগোষ্ঠীকে উৎপাদনমুখী কাজে সম্পৃক্ত করতে দেশব্যাপী কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ করা হচ্ছে। কৃষি ঋণের এই কার্যক্রমে প্রিমিয়ার ব্যাংক সব সময় কাজ করে যাচ্ছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি