ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এনামুল হক আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩১, ২ এপ্রিল ২০২৩

দেশের অন্যতম শীর্ষ শিল্প প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক সময়ের আলোর সম্পাদকমণ্ডলীর সভাপতি আলহাজ এম এম এনামুল হক ইন্তেকাল করেছেন। 

শনিবার দিবাগত রাত ১১টা ১৮ মিনিটে রাজধানীর গুলশানের নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এনামুল হকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। তিনি জানান, রোববার সকাল ১০টায় গুলশান সোসাইটি মসজিদে (৬৩ নং রোড) দেশের স্বনামধন্য এই ব্যবসায়ীর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার লাশ বনানী কবরস্থানে দাফন করার কথা রয়েছে। 

এনামুল হকের মৃত্যুতে শোকাচ্ছন্ন হয়ে পড়েছেন তার স্বজন ও আমিন মোহাম্মদ গ্রুপের কর্মীরা।

আলহাজ এম এম এনামুল হক ১৯৫৮ সালের ১ ডিসেম্বর মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার দক্ষিণ মেদেনিমন্ডল গ্রামে সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি নিয়মিত সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করেছেন। প্রতিষ্ঠা করেছেন বহু মসজিদ, মাদরাসা, এতিমখানা ও দাতব্য প্রতিষ্ঠান। 

দেশের অন্যতম আবাসন শিল্প প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপ তার হাতে গড়া। পাশাপাশি তিনি মিডিয়া উদ্যোক্তা হিসেবেও আত্মপ্রকাশ করেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি