ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

৬০ টাকায় নগদ গ্রাহকরা বিশ্বকাপ ক্রিকেট ম্যাচ দেখতে পাবেন র‌্যাবিটহোলে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ৩ অক্টোবর ২০২৩ | আপডেট: ১৭:০১, ৩ অক্টোবর ২০২৩

নগদ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে নগদ ও র‌্যাবিটহোল নিয়ে এসেছে দারুণ অফার। বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে জনপ্রিয় ভিডিও সম্প্রচার মাধ্যম র‌্যাবিটহোলের গ্রাহক নগদের মাধ্যমে ৬০ টাকা পেমেন্ট করে বিশ্বকাপ ক্রিকেটের ম্যাচ উপভোগ করতে পারবেন।

ক্রিকেটপ্রেমী গ্রাহকরা বিশ্বকাপের প্রতিটি ম্যাচ ও তাদের প্রিয় দলের খেলা এখন নগদ ও র‌্যাবিটহোলের এ অফারের মাধ্যমে উপভোগ করতে পারবেন। অফারের আগে র‌্যাবিটহোল-এর এ প্যাকটির মাসিক মূল্য ছিল ৯৯ টাকা, গোটা বিশ্বকাপের সব ম্যাচ দেখতে হলে গ্রাহকদের খরচ করতে হতো ১৯৮ টাকা। নগদ ও র‌্যাবিটহোলের এ চুক্তির ফলে এখন মাত্র ৬০ টাকায় নগদ গ্রাহকরা এ অফারটি উপভোগ করতে পারবেন এবং গোটা বিশ্বকাপের সব ম্যাচ দেখতে পারবেন। ২০ নভেম্বর, ২০২৩ পর্যন্ত অফারটি কার্যকর থাকবে।

অফারটি উপভোগ করতে গ্রাহককে র‌্যাবিটহোল-এর ওয়েবসাইট ( https://www.rabbitholebd.com/ ) অথবা অ্যাপ থেকে ‘নগদ ওয়ার্ল্ড কাপ প্যাক’ অপশনটি বাছাই করতে হবে এবং নগদের গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করতে হবে।

এ অফার উপলক্ষে নগদ লিমিটেড ও র‌্যাবিটহোল গত সোমবার (২ সেপ্টেম্বর) নগদের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর করেছে। নগদ লিমিটেডর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক ও র‌্যাবিটহোলের পক্ষে কনটেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম রফিক উল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এ সময় নগদ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ ও হেড অব বিজনেস সেলস মোহাম্মদ মাহবুব সোবহান উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে আগামী ১৯ অক্টোবর, ২০২৩ পর্যন্ত। এরপর নগদ গ্রাহক এ স্পেশাল প্যাকের অফার উপভোগ করতে পারবেন না। সব শর্ত মেনে একজন গ্রাহক একবারই এ অফার উপভোগ করতে পারবেন।  

ক্যাম্পেইনের বিষয়ে নগদ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, ক্রিকেটপ্রেমী গ্রাহকদের স্বল্পমূল্যে জনপ্রিয় ভিডিও সম্প্রচার মাধ্যমে বিশ্বকাপ খেলা দেখার সুযোগ করে দিতে নগদ ও র‌্যাবিটহোল যৌথভাবে এ অফারটি নিয়ে এসেছে। মানুষের জীবনকে আরামদায়ক করার একটি প্রয়াস এ ক্যাম্পেইন।

এছাড়া বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে মাস্টারকার্ড থেকে নগদ ওয়ালেটে ৩ হাজার ৪৫০ টাকা বা তার বেশি অ্যাড মানি বা ক্রেডিট কার্ড বিল পেমেন্ট করে গ্রাহক জিতে নিতে পারেন আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ খেলা দেখার টিকিট। এর সঙ্গে থাকছে প্রতি সপ্তাহে সর্বোচ্চ লেনদেনকারী গ্রাহকের জন্য ফ্ল্যাগ বিয়ারার প্রোগ্রাম ও মাস্টারকার্ড সোফা। এ অফারটি চলবে ১৬ অক্টোবর, ২০২৩ পর্যন্ত।

এমএম//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি