ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

চট্টগ্রামে সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবসা উন্নয়ন সভা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ১৮ নভেম্বর ২০২৩

সোশ্যাল ইসলামী ব্যাংক-এর চট্টগ্রাম অঞ্চলের ব্যবসা উন্নয়ন সভা ১৮ নভেম্বর চট্টগ্রামের বেস্ট ওয়েস্টার্ন হোটেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান সৈয়দ মোহাম্মদ সোহেল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্পেশাল এ্যাসেট ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান মোহাম্মদ মিজানুল কবির, খাতুনগঞ্জ শাখার ম্যানেজার নাসির উদ্দীন চৌধুরী এবং  মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মোঃ মনিরুজ্জামান।  

ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের সকল শাখার ম্যানেজার, অপারেশন ম্যানেজার, ইনভেস্টমেন্ট ইনচার্জ, ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ ও রিকভারি ইনচার্জবৃন্দসহ উপশাখার ইনচার্জবৃন্দ সভায় যোগদান করেন। সভায় চট্টগ্রাম অঞ্চলের সার্বিক ব্যবসা পরিস্থিতি এবং এ্যাসেট ডেভেলপমেন্ট নিয়ে পর্যালোচনা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, সার্বিক অর্থনৈতিক পরিস্থিতি ও বৈশি^ক নানা সংকটের মধ্যেও সকলের আন্তরিক প্রচেষ্টায় আমাদের ব্যাংকের নানা অর্জন সম্ভব হয়েছে এবং ব্যাংকের ব্যবসায়িক সূচকসমূহও ইতিবাচক ধারায় রয়েছে। বৈদেশিক বাণিজ্য বিশেষকরে আমদানি ও রেমিট্যান্স আহরণে ব্যাংকের উল্লেখযোগ্য সাফল্য রয়েছে বলে তিনি অবহিত করেন।

তিনি আরও বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংককে গণমানুষের ব্যাংকে পরিণত করার জন্য নতুন নতুন সেবা পণ্য চালু করা হয়েছে। তিনি আশা প্রকাশ করেন সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে এবং নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জিত হবে। ব্যাংকের ব্র্যান্ড এ্যাম্বাস্যাডর হিসেবে সকলকে ব্যাংকের গণমুখী সেবাপণ্যসমূহ সম্পর্কে সাধারণ মানুষকে অবহিত করার আহবান জানান তিনি। 

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি