ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রিহ্যাবের শীতকালীন মেলা শুরু ২৪ ডিসেম্বর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৭, ১৫ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৫:৪০, ১৫ ডিসেম্বর ২০১৯

পাঁচ দিনব্যাপী রিহ্যাবের শীতকালীন মেলা শুরু হচ্ছে আগামী ২৪ ডিসেম্বর। ইতোমধ্যে মেলায় অংশ গ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। এবারের মেলায় স্টল থাকছে ২৩০টি।

শনিবার (১৪ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে স্টল বরাদ্দ সম্পন্ন হয়। ২০১৩ সালের পর এ বছরই অধিক সংখ্যক প্রতিষ্ঠান মেলায় অংশগ্রহণ করছে।

অনুষ্ঠানে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানার সঞ্চালনায় লটারির মাধ্যমে স্টল বরাদ্দ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রিহ্যাব’র ভাইস প্রেসিডেন্ট এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট (২) মো. আনোয়ারুজ্জামান। এছাড়া রিহ্যাব’র অন্যান্য পরিচালকবৃন্দ, ফেয়ার স্ট্যান্ডিং কমিটির সদস্যবৃন্দ এবং বিভিন্ন কোম্পানির বিপুল সংখ্যক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

পাঁচ দিনব্যাপী রিহ্যাব উইন্টার ফেয়ার ২৪ ডিসেম্বর শুরু হয়ে শেষ হবে ২৮ ডিসেম্বর। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য মেলায় রিহ্যাবের সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং অর্থ লগ্নীকারী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

এক ছাদের নিচে ফ্ল্যাট, প্লট, হাউজিং লোন এবং এ সংক্রান্ত তথ্য, বাড়ি নির্মাণ সামগ্রীর সকল উপকরণ পাওয়া যাবে রিহ্যাব আয়োজিত সবচেয়ে বড় এই হাউজিং ফেয়ারে।

২৪ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

রিহ্যাব উইন্টার ফেয়ারে প্রতি বছরের মত এবারও র‌্যাফেল ড্রতে ১ম পুরস্কার হিসেবে থাকছে একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার একটি মোটর সাইকেল। এছাড়া টিভি, ফ্রিজ, মোবাইলফোনসহ থাকছে আরো আকর্ষণীয় সব পুরস্কার।

এআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি