ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১২ ১৪২৭

খুবি উপাচার্যকে প্রাশাসনিকভাবে বিদায়ী সংবর্ধনা 

খুবি সংবাদদাতা

প্রকাশিত : ২৩:১৬, ২৭ জানুয়ারি ২০২১

আজ ২৭ জানুয়ারি বুধবার বিকাল ৩টায় শহীদ তাজউদ্দিন আহমদ ভবনের সম্মেলন কক্ষে খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফায়েক উজ্জামান এর কার্যকালের দ্বিতীয় মেয়াদ সফলতার সাথে সম্পন্ন করায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়। অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। 

সংবর্ধনার জবাবে উপাচার্য বলেন, সততা, নিষ্ঠা, আন্তরিকতা ও কর্মদক্ষতা একটি প্রতিষ্ঠানের অগ্রগতি সাধনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। সম্মিলিত প্রচেষ্টা ছাড়া প্রাতিষ্ঠানিক সমৃদ্ধি অর্জন করা যায় না। তিনি আরো বলেন, তাঁর কর্মমেয়াদে একাডেমিক, প্রাশাসনিক ও অবকাঠামোগত উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা নিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের এ দীর্ঘ সময়ে দায়িত্বপালন করতে গিয়ে তাঁর ও ভুল হতে পারেন, এজন্য তিনি দুঃখ প্রকাশ করেন। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের অব্যাহত সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ড. মোসাম্মৎ হোসনে আরা ও  ট্রেজারার সাধন রঞ্জন ঘোষ। সঞ্চালনায় ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত)  এস এম আতিয়ার রহমান, অতিরিক্ত রেজিস্ট্রার টিপু সুলতান, উপ রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডল, সহকারী রেজিস্ট্রার তসলিমুল হক, গুলশান আরা,  সেকশন অফিসার মঞ্জুর মোর্শেদ ও রমা দাস।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি