ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জাককানইবি প্রেসক্লাবের সভাপতি মারুফ, সম্পাদক বায়েজিদ

জাককানইবি সংবাদদাতা

প্রকাশিত : ১৭:৪৭, ১ মার্চ ২০২১

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২১ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক আমার সংবাদ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাবিবুল্লাহ বেলালি (মারুফ) কে সভাপতি পদে এবং দৈনিক স্বদেশ প্রতিদিন এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বায়েজিদ হাসানকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

১ মার্চ দুপুরে প্রেসক্লাবের বার্ষিক কার্যনির্বাহী সভায় প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি সরকার আব্দুল্লাহ তুহিন ১৭ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি ঘোষণা করেন।

১৭ সদস্য বিশিষ্ট কমিটিতে রয়েছেন, সহ-সভাপতি তিতলী দাস (বাংলাদেশ পোস্ট), যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আরেফিন(একুশে টিভি অনলাইন), সাংগঠনিক সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান (ডিবিএন নিউজ), অর্থ সম্পাদক মুস্তাফিজুর রহমান (ফটোগ্রাফার), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিহাদুজ্জামান জিসান (দ্যা ডেইলি ক্যাম্পাস)।

এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন, সরকার আব্দুল্লাহ তুহিন (দৈনিক অধিকার), নিহার সরকার অংকুর (দেশ রূপান্তর), ফজলুল হক পাভেল (আমাদের নতুন সময়), ওয়াহিদুল ইসলাম (জনকণ্ঠ), আশিকুর রহমান (সময়ের আলো), আজিজুল হাকিম পাভেল (দৈনিক সমাচার), আজিজুল ইসলাম (ফাস্টনিউজ), সাদিয়া আফরোজ ত্বন্নি, (বাংলার রূপ), নবাব শওকত জাহান(এএনবি নিউজ)।

সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি সরকার আবদুল্লাহ তুহিন ও সাধারণ সম্পাদক নিহার সরকার অংকুর নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও নতুন এই কমিটির অনুমোদন করেছে সংগঠনটির উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শক ও উপদেষ্টা ড. শেখ সুজন আলী ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর। 

উল্লেখ্য, ১৭ সদস্যের কমিটির একটি পদ শূন্য রাখা হয়েছে যা পরবর্তীতে যুক্ত করা হবে। উক্ত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি