ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

মুন্সিগঞ্জে ব্যাংক এশিয়া উচ্চশিক্ষা বৃত্তি প্রদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২০, ৩০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৮:২১, ৩০ ডিসেম্বর ২০১৭

কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে মুন্সিগঞ্জ জেলার ২৩  ( তেইশ ) জন মেধাবী শিক্ষার্থীকে ব্যাংক এশিয়া উচ্চশিক্ষা বৃত্তি  প্রদান করেছে। জেলার মালখানগর, সিরাজদিখান, বালিগাঁও ও নিমতলা এবং ঢাকার কেরাণীগঞ্জের রুহিতপুর এবং নবাবগঞ্জের আগলাবাজারের ওই সব মেধাবী শিক্ষার্থীদের এ বৃত্তি প্রদান করা হয়।


গত শুক্রবার মুন্সিগঞ্জের মালখানগর ডিগ্রী কলেজ অডিটরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংক এশিয়া ও ব্যাংক এশিয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান আ. রউফ চৌধুরী শিক্ষার্থীদের হাতে এ বৃত্তির তুলে দেন।


ব্যাংক এশিয়া বোর্ড নির্বাহী কমিটির  প্রাক্তন চেয়ারম্যান ও ব্যাংক এশিয়া ফাউন্ডেশন এর পরিচালক রুমি এ. হোসেন, সি রির্সোস গ্রæপের ভাইস চেয়ারম্যান আমানউল্লাহ চৌধুরী, সি রির্সোস গ্রæপের পরিচালক এনাম চৌধুরী, ব্যাংক এশিয়া লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী,  ব্যাংক এশিয়া ফাউন্ডেশন এর নির্বাহী  পরিচালক আমিনুল ইসলাম, মালখানগর ডিগ্রী কলেজের অধ্যক্ষ সফিউদ্দিন হাওলাদার এবং সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মো. মহিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

বিপুল সংখ্যক শিক্ষার্থী, শিক্ষক, সাংবাদিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।


উল্লেখ্য, ব্যাংক এশিয়া গ্রামীণ শাখাগুলোর মাধ্যমে পল্লী অঞ্চলের মেধাবী ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষা বৃত্তি প্রদান করে থাকে। চলতি বছর এ বৃত্তির জন্য ২০৫ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে।

 

বিজ্ঞপ্তি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি