ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

কর্মচারীরা প্রশাসনের অন্যতম সহায়ক শক্তি: চবি উপাচার্য  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২০, ১৭ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কর্মচারীদের দায়িত্ব পালনে আরও নিষ্ঠাবান হওয়ার আহ্বান জানিয়েছেন।

সোমবার সমাজ বিজ্ঞান অনুষদ মিলনায়তনে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন-এর নবনির্বাচিত কার্যকরী সংসদের অভিষেক, বার্ষিক সাধারণ সভা ও ২০১৮ সালে অবসরপ্রাপ্ত কর্মচারীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা দেন।    

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (ভারপ্রাপ্ত) কে এম নুর আহমদ এবং প্রকৌশলী মো. আবু সাঈদ হোসেন।

কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুল হাই সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্রীড়া সম্পাদক মো. আব্দুস সালাম।   

উপাচার্য বিদায়ী কর্মচারীদেরকে তাদের শ্রম, মেধা, আন্তরিকতা ও সততার মাধ্যমে কাজ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অগ্রগতিতে অবদান রেখে সফলতার সাথে কর্ম সম্পাদনের জন্য ধন্যবাদ জানান এবং তাদের সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করেন। পরে বিদায়ী কর্মচারীদের হাতে ক্রেস্ট তুলে দেন চবি উপাচার্য।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি আলী হোসাইন, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ (বাচ্চু), কোষাধ্যক্ষ মো. সুমন, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, ইউনিয়নের সাবেক সভাপতি জোস মোহাম্মদ, সদস্য মো. ইসমাঈল, মো. শুক্কুর মিয়া এবং নুর মোহাম্মদ।

কেআই/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি