ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ইবির ফোকলোর বিভাগের নতুন সভাপতি ড. মোস্তাফিজ

ইবি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৩, ১ অক্টোবর ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফোকলোর স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে সহকারী অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান নিয়োগ পেয়েছেন। মঙ্গলবার  (১ অক্টোবর) দুপুর ২টায় অনুষদ ভবনে ওই বিভাগের শ্রেণিকক্ষে আনুষ্ঠানিকভাবে দ্বায়িত্ব গ্রহণ করেন তিনি।

জানা যায়, বিদায়ী সভাপতি বাংলা বিভাগের অধ্যাপক সাইদুর রহমানের মেয়াদ শেষ হওয়ায় ড. মোস্তাফিজুর রহমান তার স্থলাভিষিক্ত হলেন। অনুষ্ঠানে নতুন সভাপতিকে ফুল দিয়ে বরণ এবং বিদায়ী সভাপতিকে বিদায়ী সংবর্ধনা জানান আমন্ত্রিত অতিথিবৃন্দ।

বিদায়ী সভাপতি অধ্যাপক ড. সাইদুর রহমানের সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা উপস্থিত ছিলেন।
 
ফোকলোর স্টাডিজ বিভাগের নতুন সভাপতি ড. মোস্তাফিজুর রহমান বলেন, আমার প্রধান কাজ হলো শিক্ষার্থীদের যুগোপযোগী করে গড়ে তুলতে গুণগত পাঠদান নিশ্চিত করা। পাশপাশি একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদেরকে যুগোপযোগী করে গড়ে তুলতে যে ধরণের সহযোগিতা একটি বিভাগের অব্যাহত রাখা প্রয়োজন তার সবটাই নিশ্চিত করার প্রয়াস থাকবে বলে জানান তিনি। 
আই/কেআই
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি