ঢাকা, ২০১৯-০৫-২২ ৫:০১:১৩, বুধবার

Ekushey Television Ltd.

হানিমুনে কোথায় গেলেন শ্রাবন্তী-রোশন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০০ এএম, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার | আপডেট: ১১:৫১ এএম, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার

কিছুদিন আগেই অমৃতসরে বিয়ে সেরেছেন টলি-কুইন শ্রাবন্তী ও বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিং। সম্প্রতি বিয়ের পর হানিমুনে গিয়েছেন তারা। আর তাদের ছবি সোশালে দিতে না দিতেই ফের মন কাড়ল ফ্যানেদের। রীতিমতো ভাইরাল রোশন-শ্রাবন্তীর মধুচন্দ্রিমার ছবি।

টলিপাড়ায় জল্পনাটা চলছিলই। সেখান থেকে জানা গিয়েছিল তৃতীয়বার প্রেমে পড়েছেন শ্রাবন্তী। সেই সব অনুমান সত্যি করে গত ১৯ এপ্রিল চণ্ডীগড়ে রোশনের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেন নায়িকা। হানিমুনে তো গিয়েছেন তারা কিন্তু কোথায় তা নিয়ে রহস্য থেকেই গেছে।

রোশন সিং পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পার্কসার্কাসেই নাকি তার বাড়ি। এক্কেবারে পাঞ্জাবি মতে বিয়ে করেছেন শ্রাবন্তী। তিনি এখন অফিসিয়ালি রোশন ঘরণী। কাউকে কানাঘুসো খবর না দিয়েই চন্ডীগড়ের উদ্দেশে রওনা দিয়েছিলেন এই দম্পতি। এই বিষয়ে প্রথমে মুখ খুলতে নারাজ ছিল শ্রাবন্তীর পরিবার। পরে নিজেই বিয়ের ছবি পোস্ট করেন সোশাল মিডিয়ায়।

শ্রাবন্তী জ্যোতিষে বিশ্বাস করেন। জন্মস্থানে বিয়ে করতে বলেছিলেন জ্যোতিষী। শ্রাবন্তীর জন্ম অমৃতসরে। সে কারণেই ওখানে বিয়ে করেছেন বলে জানিয়েছিলেন তিনি।

পুরো পঞ্জাবি মতে বিয়ে করেছেন শ্রাবন্তী-রোশন। কোনও বাঙালি অনুষ্ঠান হয়নি। সব ব্যবস্থা করেছিলেন রোশনের আত্মীয়-বন্ধুরা। কলকাতার বন্ধুদের জন্য ছোট করে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছিলেন শ্রাবন্তী। হনিমুন থেকে ফিরেই হয়তো সে ব্যবস্থা করবেন নায়িকা।

নিজেরা ছবি শেয়ার করে হানিমুনের কথা জানান দিয়েছেন ঠিকই কিন্তু কোথায় গিয়েছেন সে ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন দুজনে। মাঝে মাঝে লুক পরিবর্তনও করছেন শ্রাবন্তী। মধুচন্দ্রিমায় একান্ত সময় কাটাতে গিয়েছেন তাই ঝিনুককেও দেখা যায়নি সঙ্গে। এদিকে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে যে ট্রোল হয়েছিল ছবির ক্যাপশনে তারও জবার দিচ্ছেন অভিনেত্রী।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

একে//

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি