ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

অন্তরঙ্গ ছবি ভাইরাল, কি বললেন রাজীব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৭, ১৮ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৯:৫২, ১৮ ডিসেম্বর ২০২১

অভিনেত্রী মেহজাবীন ও আদনান আল রাজীব

অভিনেত্রী মেহজাবীন ও আদনান আল রাজীব

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর সঙ্গে নির্মাতা আদনান আল রাজীবের প্রেমের গুঞ্জনটা বহুদিনেরই। তবে ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কথা বলেননি দু’জনের কেউই। এবার রাজীব নিজেই তাদের একটি অন্তরঙ্গ ছবি শেয়ার করে উসকে দিলেন সেই গুঞ্জন। অন্যভাবে বললে, যেন স্বীকারই করেন নিলেন গুঞ্জনকে!

শনিবার দুপুরের দিকে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেহজাবীন চৌধুরীর সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি শেয়ার করেন নির্মাতা আদনান আল রাজীব। 

যে ছবিতে দেখা যায়- সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে ঘনিষ্ঠভাবে জড়িয়ে ধরে আছেন অভিনেত্রী মেহজাবিন। যার ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’।

এ ছাড়াও রাজীবের ফেসবুকে মেহজাবীনের সঙ্গে একাধিক ছবিতেই দেখা গেছে তাঁকে। এর মধ্যে আবার শোবিজ পাড়ায় রটে গেছে, বিয়ে করেছেন এই জুটি। এবার নতুন ছবি প্রকাশের মাধ্যমে যেন গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন রাজীব।

এর আগে ২০১৯ সালেও রাজীবের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। সে সময় ঢাকার একটি বিপণিবিতানে মেহজাবীন ও রাজীবের হাত ধরাধরি করে হাঁটার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

সে সময় অবশ্য ঘটনাটি নিয়ে গণমাধ্যমে রাজীবকে নিজের বন্ধু বলেই জানান মেহজাবীন। এমনকি সম্পর্কের কথা অস্বীকার করে বলেছিলেন, ‘আমি যখন অন্য বন্ধুদের সঙ্গে হাঁটি, তখনো সবার সঙ্গে তাল মিলিয়ে হাঁটতে চেষ্টা করি। পেছনে যাতে না পড়ে যাই, তাই অনেক সময় হাত ধরে হাঁটি। রাজীবের হাত ধরে হাঁটার বিষয়টিকে তেমন মনে করলেই হয়। এটা কোনো ব্যাপার না। আমি একজন মানুষের হাত ধরেছি। একজন নির্মাতা কিংবা অন্য কোনো কিছু না। আশপাশে অনেক মানুষ, তাই হাত ধরেছি। অনেক দ্রুতগতিতে হেঁটে যেতে চেয়েছি।’

মেহজাবীন চৌধুরী মূলত শোবিজে পা রাখেন ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে। এরপর থেকেই নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন এই অভিনেত্রী। ধীরে ধীরে হয়ে ওঠেন জনপ্রিয়।

অন্যদিকে, দেশের তরুণ নির্মাতাদের মধ্যে একজন আদনান আল রাজীব। বিজ্ঞাপন ও নাটক নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন ইতোমধ্যেই। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে ‘ইউটিউমার’ নামক তাঁর একটি ওয়েব ফিল্মও।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি