ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

মিশা-জায়েদের সঙ্গে যারা আছেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৯, ১২ জানুয়ারি ২০২২ | আপডেট: ২০:৫৫, ১২ জানুয়ারি ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনেও দুইবার দায়িত্বে থাকা মিশা- জায়েদ একসঙ্গে নির্বাচন করছেন। তাদের কমিটিতে যারা আছেন তাদের নাম প্রকাশ করা হয়েছে।

গত কমিটির বেশিরভাগ সদস্যদের নিয়েই এবারের কমিটি সাজানো হয়েছে। তবে এতে চমক হিসেবে যুক্ত হয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। 

মিশা-জায়েদ প্যানেলে যারা রয়েছেন- খল অভিনেতা মিশা সওদাগর, জায়েদ খান, ডিপজল, রুবেল, সুব্রত, জ্যাকি আলমগীর, ফরহাদ, আলিরাজ, বাপ্পারাজ, আলেকজান্ডার বো, মারুফ, আসিফ, জয়, হাসান জাহাঙ্গীর ও নাদের খান, অভিনেত্রী অঞ্জনা, রোজিনা, অরুণা, সুচরিতা, শিমলা ও মৌসুমী।

নির্বাচন বিষয়ে সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খান বলেন, নির্বাচনে বিজয়ী হলে যেসব শিল্পীদের বাসস্থানের সমস্যা রয়েছে তাদের জন্য থাকার ব্যবস্থা করব আমরা। এবারও আমাদের আগের প্যানেলের সবাই আছে। আশা করছি আমরা জয়ী হবো। আমাদের জন্য দোয়া করবেন।

চলচ্চিত্র শিল্পের উন্নয়নে সবাই মিলে একসঙ্গে কাজ করার অঙ্গীকারও ব্যক্ত করেন জায়েদ খান।

আজ বুধবার দুপুরে মনোনয়নপত্র জমা দেন মিশা-জায়েদ প্যানেল। অন্যদিকে বিকেলে উৎসব আমেজে মনোনয়নপত্র জমা দেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের প্রার্থীরা। 

এবার শিল্পী সমিতির নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। আর দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে আছেন  সোহানুর রহমান সোহান। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি