ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শ্রাবন্তীর হতে পারে ৩-৭ বছরের জেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৭, ১৪ মার্চ ২০২২

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী ফের ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের দফতরে সোমবার দুপুর বারোটায় উপস্থিত হন। বেজি কাণ্ডে এই নিয়ে তৃতীয়বার তলব করা হয় তাকে।

এদিন টানা সাড়ে ৬ ঘণ্টা দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। জিজ্ঞাসাবাদে উপস্থিত ছিলেন উচ্চপদস্থ কর্মকর্তারা। 

ছবির শুটিংয়ে গিয়ে গলায় শিকল বাঁধা বেজির সঙ্গে সেলফি তুলেছিলেন শ্রাবন্তী। সেই শুটিংয়ের সময় যাঁরা উপস্থিত ছিলেন, তাদেরও ডেকে পাঠানো হয়। গত ৮ মার্চ ও ৯ মার্চ তাদের বয়ান রেকর্ড করা হয়। 

সেই বয়ান খতিয়ে দেখে বেশ কিছু প্রশ্ন ওঠে আসে তদন্তকারীদের মনে। সেই কারণে আজ ফের তাকে তলব করা হয়। আজ রেকর্ড করা হয় শ্রাবন্তীর বয়ান। গত ৯ তারিখ এই ঘটনায় গ্রেফতার করা হয় গাড়ির চালক ভরত হাতিকে। 

মঙ্গলবার ফের আদালতে তোলা হবে ভরতকে। পাশাপাশি শ্রাবন্তীও এদিন বিধান নগর কোর্টে হাজিরা দেবেন। সেখানে রেকর্ড করা হবে তার বক্তব্য। ১৫ ই জানুয়ারি প্রাণীর গলায় শিকল বাধা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই পোস্ট নজরে আসতেই ফেব্রুয়ারির ১৫ তারিখ তাকে সমন পাঠানো হয়। 

সমন পাঠায় ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল। দ্রুত সেলের অফিসে এসে তাকে দেখা করতে বলা হয়। তখন কয়েকদিন সময় চান শ্রাবন্তী। এরপর গত ৭, ৮ মার্চ ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের দফতরে হাজিরা দেন শ্রাবন্তী। নায়িকাকে জিজ্ঞাসাবাদের পর উঠে আসে বেশ কিছু বিষয়, তার জেরেই সোমবার ফের ডেকে পাঠানো হয় শ্রাবন্তীকে। 

অভিযোগ প্রমাণিত হলে শ্রাবন্তীর ৩ থেকে ৭ বছরের জেল হতে পারে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি