ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

খ্যাতির লোভে হলিউডে? কি বললেন আলিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২, ১৬ মার্চ ২০২২

হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাডট ও আলিয়া ভাট

হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাডট ও আলিয়া ভাট

বলিউডে সাফল্য নিয়ে এবার হলিউডে পা রাখছেন আলিয়া ভাট। 'ওয়ান্ডার ওম্যান' খ্যাত হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাডটের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বলিউড লাস্যময়ীকে। আর এবার তা নিয়েই নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন এই অভিনেত্রী।

মহেশ ভাট কন্যা জানান, শুধুমাত্র হলিউডের অভিনেতা-অভিনেত্রীদের পাশে নিজের নাম তোলার জন্য মোটেই এই সিনেমায় কাজ করার প্রস্তাবে রাজি হননি তিনি।

জানা যায়, ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে 'হার্ট অব স্টোন' নামের সিনেমাটি। নেটফ্লিক্সের তরফে জানানো হয়, তাদের ‘হার্ট অব স্টোন’ নামের এই সিনেমাতেই কাজ করতে চলেছেন আলিয়া। সঙ্গে এই সিনেমায় আরো রয়েছেন গ্যাল গ্যাডট এবং ডেমি ডরন্যান।

এদিকে, ১৫ মার্চ ২৯-এ পা রেখেছেন আলিয়া ভাট। সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র'-র নায়িকা জানিয়েছেন, যদি তিনি বোঝেন যে কোনো সিনেমায় কাজ করে মজা পাবেন, আনন্দ পাবেন- তবেই সেই প্রজেক্টের প্রস্তাব তিনি গ্রহণ করেন, নচেৎ নয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বলি সুন্দরী বলেছেন, 'শুধুমাত্র হলিউড ছবিতে কাজ করতে হবে বলেই এই ছবির প্রস্তাব লুফে নিয়েছি- এমন ভাবাটা ভুল হবে। আমি যে কোনও ছবি বাছাইয়ের আগে দেখি, সেই ছবিতে একজন পারফর্মার হিসেবে আমার কাজের সুযোগ ঠিক কতটা। আমার সেই চরিত্রটি কতটা ইন্টারেস্টিং। নতুন কোনো ব্যাপার আছে কি না, যা আগে কখনও ফুটিয়ে তুলিনি পর্দায়, ইত্যাদি।' সূত্র- হিন্দুস্থান টাইমস

আরএমএ//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি