ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

পর্যটনের শহরে র‍্যাম্প মাতালেন অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫১, ২৭ মার্চ ২০২২

অপু বিশ্বাস

অপু বিশ্বাস

এগিয়ে যাওয়া ও এগিয়ে নেয়াকে মনে প্রাণে বিশ্বাস করা শহরের নাম চট্টগ্রাম। অসংখ্য গুণীজনের জন্ম এই পর্যটনের লীলাভূমিতে। এবার সেই শহরেই অনুষ্ঠিত হলো জমকালো ফ্যাশন শো। আর সেই শো মাতালেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

শুক্রবার (২৫ মার্চ) রাতে চট্টগ্রামের রেডিসন ব্লু হোটেলের মোহনা হলে অনুষ্ঠিত হয়েছে একটি জমকালো ফ্যাশন শো। সেখানে প্রধান আকর্ষণ হিসেবে অংশ নিয়েছিলেন অপু বিশ্বাস।

এন্টিক ফ্যাশন ব্র্যান্ডের হয়ে র‍্যাম্পে হেঁটে মুগ্ধ করেন সবাইকে। নিজেও মুগ্ধ হন পর্যটন নগরীর ফ্যাশনে। জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, বর্তমান সময়ে ফ্যাশনের দিক দিয়েও অনেকখানি এগিয়ে গেছে চট্টগ্রাম। 

ফ্যাশন-শো সমাপনিতে অপু বিশ্বাস বলেন, ‘ফ্যাশনের দিক দিয়ে বন্দরনগরী চট্টগ্রাম এখন অনেক এগিয়ে গেছে। এখানকার ফ্যাশন ডিজাইনাররা খুব ভালো ভালো কাজ করছেন। আন্তর্জাতিক মানের এমন একটি বড় ফ্যাশন শো-র আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানাই।’

ফ্যাশন শো-টির আয়োজন করে লামোর ইভেন্ট প্ল্যানার ও এট্যায়ার ক্লাব বিডি। পুরো শো’র কোরিওগ্রাফ করেন ঢাকার আলোচিত ফ্যাশন কোরিওগ্রাফার আশিকুর রহমান পনি।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়া, বারকোড রেস্টুরেন্ট গ্রুপের কর্ণধার মঞ্জুরুল হক, হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ, বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার আইভি হাসান, আয়োজক লামোর ইভেন্টের সাদ শাহরিয়ার, সাফায়েত সাকি, সাইফ হাসান, এট্যায়ার ক্লাব বিডির আরিফ রহমান, সবুজ স্বাধীন। 

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফ্যাশন হাউজসমূহের উদ্যোক্তাগণ।

ঢাকা ও চট্টগ্রামের বেশ কিছু ফ্যাশন হাউজ ও ব্র্যান্ডের পোশাক পরে ঢাকার তারকা মডেলরা এই ফ্যাশন প্যারেডে অংশ নেন। ব্র্যান্ডগুলো হলো- আর্ট, ম্যানহুড, ব্লু মুন ফ্যাশন, জেন্টেলম্যান, অস্টিনা’স কচার, ট্রাফিক, এলিওনরা বাই নাবিলা নওশিন সূচনা ও এন্টিক।

আরএমএ//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি