ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মনোজ ও শবনম ফারিয়ার ‘লাভ জার্নি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮, ২২ এপ্রিল ২০২২

ঈদের বিশেষ নাটক ‘লাভ জার্নি’। নাটকটি নির্মাণ করেছেন দীপু হাজরা। রচনায় সেজান নূর। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও শবনম ফারিয়া। আরও আছেন সাইফ খান, নওশীন মেঘলা, অর্নব চৌধুরী, ঊর্মিলা তালুকদার, আবিসা জাহান প্রমুখ।

‘লাভ জার্নি’ নাটকটি একুশে টেলিভিশনে ঈদের ২য় দিন রাত ৮ টায় প্রচারিত হবে।

নাটকের গল্পে দেখা যাবে, ভার্সিটি থেকে একজন শিক্ষকের তত্ত্বাবধানে সাতজনের একটি দল নিয়ে শিক্ষা সফরে আসে কক্সবাজারে। শিক্ষকের নিয়ম-কানুন এতটাই কঠিন যে পুরো সফরটিই কেউ কোন মজা করতে পারছেনা। যেমন- ছেলে-মেয়েরা একসাথে ঘোরা যাবেনা। মেয়েরা তাকে ভাইয়া বলে ডাকতে হবে। ছেলেরা স্যার বলে সম্বোধন করবে। মেয়েদের শিক্ষাসফরেও আলাদা লেসন দেওয়া ইত্যাদি ইত্যাদি।

যদি কেউ এই নিয়ম ভাঙ্গে তাহলে পরীক্ষার ফলাফলে তাদের নম্বর কমিয়ে দেওয়া হবে। সবাই কিছুটা ভয়েও থাকে। কিন্তু নিয়ম ভাঙ্গে মাহিন। সে অন্যদের জাগ্রত করে তুলবার চেষ্টা চালালেও তেমন সাড়া মেলেনা। মাহিন আগে থেকেই ভালোবাসতো সেজুতিকে। অগত্য তারা সুযোগ বুঝে দল থেকে পালায়। বেকায়দায় পরে যায় গাইড কাম শিক্ষক। 

এদিকে সেজুতির বাবা ফোন করে সেজুতি কেমন আছে জানতে চায়। শিক্ষকও তেমন কোন সদুত্তর দিতে পারেনা। পুরো দলটিই ওদের খুঁজতে থাকে। মোবাইল সুইচ অফ। সেজুতির বাবাও অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি বেশ জটিল রুপ নেয়। সেজুতি মোবাইল অন করাতে বাবার স্ট্রোকের বিষয়টি জানতে পারে। দৌঁড়ে আসে তার দলের সামনে। এমন আরও ঘটনা নিয়ে এগুতে থাকে ঈদের বিশেষ নাটক লাভ জার্নি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি