ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

‘ডন থ্রি’-তে দীপিকা নেই, প্রিয়ঙ্কাও বাদ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৪, ১২ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:০৮, ১৩ ডিসেম্বর ২০১৭

শাহরুখের ‘ডন থ্রি’-তে দীপিকা পাড়ুকোন অভিনয় করছেন কিছু দিন আগে এমনই খবর বেরিয়ে ছিল। প্রিয়ঙ্কা চোপড়াকে সরিয়ে সেখানে ‘রোমা’র চরিত্রে নাকি দেখা যাবে দীপিকাকে। কিন্তু আইএএনএস-এর একটি খবর অনুযায়ী, সেই জল্পনায় নাকি জল ঢেলে দিয়েছেন ছবির প্রযোজক রীতেশ সিদওয়ানি।    

এনডিটিভি’র খবর অনুযায়ী, ‘ফুকরে রিটার্নস’-এর সাফল্যের পার্টিতে গিয়ে রীতেশ বলেছেন, ‘দীপিকা ডন থ্রি’র অংশ নয়।’ তবে ছবিতে প্রিয়ঙ্কা চোপড়া রয়েছেন কিনা সেটিও তিনি পরিস্কার করেননি।

২০০৬-এ প্রথম অমিতাভ বচ্চনের ‘ডন’ ছবির রিমেক করেছিলেন শাহরুখ। সেখানে জিনাত আমনের ‘রোমা’ চরিত্রটিতে অভিনয় করেছিলেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা। শাহরুখের মুখে প্রিয়ঙ্কার নতুন নাম ‘জঙ্গলি বিল্লি’ তবে থেকেই ভাইরাল। ২০১১-তে ‘ডন টু’-তেও ছিলেন প্রিয়ঙ্কা।

সপ্তাহখানেক আগেই ‘ডেকান ক্রনিকল’-এর একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল, প্রিয়ঙ্কার পরিবর্তে দীপিকার কথা ভাবছেন ছবির নির্মাতারা। গুঞ্জন ছিল, শাহরুখই নাকি দীপিকাকে চেয়েছিলেন ছবির দ্বিতীয় লিড হিসেবে।

তবে আইএএনএসের নতুন এই খবর সব সম্ভাবনাই উড়িয়ে দিয়েছে। প্রযোজক রীতেশ সিদওয়ানি জানিয়েছেন, ছবির শুটিংয়ের কাজ শুরু হলেই তখন ছবিতে কে থাকবে সে বিষয়ে আলোচনা হবে। এই সংবাদের পর বলিউডে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে, তবে কি ‘ডন থ্রি’তে নতুন কোনো অভিনেত্রীকে দেখা যাবে?   

 

 

এসি/  

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি