ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

এক মিনিটে প্রিয়াঙ্কা নিচ্ছেন ১ কোটি টাকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০২, ১৮ ডিসেম্বর ২০১৭

প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় দক্ষতা এখন বিশ্বের দরবারে খ্যাতি লাভ করেছে। বলিউডের তারকা হওয়া সত্যেও হলিউডে তিনি যথেষ্ট প্রশংসিত। শুধু অভিনয়ই নয়, বেশ কিছু উল্লেখযোগ্য সমাজসেবামূলক কাজ করার জন্য সদ্য মাদার তেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ডেও সম্মানিত হয়েছেন প্রিয়াঙ্কা। তবে, কোনও অনুষ্ঠানে যখন তিনি পারফর্ম করেন, তার জন্য পারিশ্রমিকটাও রীতিমত চমকে দেওয়ার মতো।

জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ৫ মিনিট পারফর্ম করার জন্য তিনি নাকি ৪ থেকে ৫ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন। অর্থাৎ ১ মিনিট পারফর্ম করার জন্য তিনি নিচ্ছেন ১ কোটি টাকা!

ওই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ছাড়াও অংশ নেবেন রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকুলিন ফার্নান্দেজও। এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হওয়ার পথে রয়েছে।

প্রিয়াঙ্গা সব মিলিয়ে চার থেকে পাঁচ মিনিট স্টেজে থাকবেন; একটি গানের নাচে অংশ নেবেন এই তারকা।

এটাই অবশ্য প্রথম নয়, এর আগেও একাধিক অ্যাওয়ার্ড শো তে পারফর্ম করার জন্য বিশাল অর্থ দাবি করেছেন প্রিয়াঙ্কা। তিনি বলিউড থেকে হলিউডে পা রাখার পর থেকেই দর বাড়িয়ে দিয়েছেন।

বলিউড তারকারা যখন সিনেমাতে অভিনয় করার জন্য কয়েক কোটি টাকা নেন, তখন একটি অ্যাওয়ার্ড শোয়ে কয়েক মিনিট পারফর্ম করার জন্য প্রিয়াঙ্কা কয়েক কোটি টাকা দাবি করায় অনেকেই হতবাক।

এরই মধ্যে দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা। ওই অনুষ্ঠানের জন্য রিহার্সালও শুরু করেছেন তিনি।

সূত্র : মিড ডে

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি