ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

কামিং সুন শ্রীদেবী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৪, ২৫ ডিসেম্বর ২০১৭

তৈরি হতে যাচ্ছে ‘ইংলিশ ভিংলিশ’র সিকুয়েল। নতুন বছর শুটিং শুরু হতে যাওয়া এই সিনেমাতেও মুখ্য চরিত্রে থাকছেন শ্রীদেবী। আর পরিচালনাতেও থাকছেন গৌরী শিন্ডে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকদিন আগেই গোরী শিন্ডের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন শ্রীদেবী, যার ক্যাপশনে লিখেছিলেন ‘কামিং সুন’। সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রীদেবীর সেই ছবি ও তার সঙ্গের ক্যাপশনই বলিউডে জন্ম দেয় নানান জল্পনার।

ভারতীয় পরিচালক গৌরী শিন্ডের পরিচালনায় ২০১২ সালে মুক্তি পেয়েছিল বলিউডের সিনোমা ‘ইংলিশ ভিংলিশ’। সেই সিনেমাতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল শ্রীদেবীকে। তার জমজমাট অভিনয়ে ‘ইংলিশ ভিংলিশ’ একদিকে যেমন সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল, তেমনি বাণিজ্যিক সফলতাও অর্জন করেছিল। চলচ্চিত্রে দীর্ঘ বিরতির পর এই সিনেমা দিয়েই বলিউডে কামব্যাককে স্মরণীয় করে তুলেছিলেন শ্রীদেবী।

জানা গেছে, গৌরী শিন্ডের পরিচালনাতে নারীকেন্দ্রিক একটি মজার সিনেমাতে শ্রীদেবী অভিনয় করবেন— এমনটাই ঠিক হয়েছিল প্রথমে। তবে সেই সিনেমার চিত্রনাট্য নাকি শেষ পর্যন্ত শ্রীদেবীর পছন্দ হয়নি। আর তাই পরিচালক গৌরী শিন্ডের সঙ্গে আলোচনা করেই ‘ইংলিশ ভিংলিশ’-এর সিকুয়েল বানাতে চলেছেন।

এমনিতেই শ্রীদেবী সিনেমা বাছাইয়ের ক্ষেত্রে বেশ খুঁতখুঁতে। তাই ২০১২-‌তে ‘ইংলিশ ভিংলিশ’ দিয়ে বলিউডে কামব্যাক করলেও দ্বিতীয় সিনেমা ‘মম’ মুক্তি পায় পাঁচ বছর পর— ২০১৭ সালে। আপাতত শেষ হয়েছে ‘ইংলিশ ভিংলিশ’র সিকুয়েলের চিত্রনাট্য লেখার কাজ। শোনা যাচ্ছে, সিনেমাটির চিত্রনাট্যও পছন্দ হয়েছে শ্রীদেবীর।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি