ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ভিন্ন পথে মিথিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪০, ১ ফেব্রুয়ারি ২০১৮

জনপ্রিয় অভিনেত্রী মডেল মিথিলা। দর্শক এর আগে এই অভিনেত্রীর নাটক ও বিজ্ঞাপন দেখেছে। শুধু অভিনয় নয়, তার কণ্ঠে গানও শুনেছে সবাই। তবে এবার একটু ভিন্ন পথে হাটলেন মিথিলা। এই প্রথম একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রটি কলকাতার পার্থ সেনের নির্দেশনায় নির্মিত হয়েছে। যার নাম দেওয়া হয়েছে ‘মুখোমুখি’চলচ্চিত্রটিতে মিথিলার বিপরীতে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা গৌরব চক্রবর্তী।

স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে মিথিলা বলেন, ‘আমি এর আগেও অনেক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছি। কিন্তু করিনি। ‘মুখোমুখি’তে কাজ করার প্রধান কারণ হচ্ছে এর গল্প আমার কাছে খুউব ভালো লেগেছে। পার্থদা গুণী একজন নির্মাতা। সবাই জানে যে আমি খুব কম কাজ করি। ভালো ভালো কাজ করারই ইচ্ছা আমার শুরু থেকে। যে কারণে বিশেষ বিশেষ দিবসগুলোতেই আমি কাজ করি। ‘মুখোমুখি’ একটা ভিন্ন ধরনের কাজ হয়েছে। কাজটি করে আমার খুব ভালো লেগেছে।’

এদিকে ‘ব্র্যাক ইন্টারন্যাশনাল’-এ দীর্ঘদিন ধরে চাকরি করছেন এ মডেল ও অভিনেত্রী। বর্তমানে তিনি এ প্রতিষ্ঠানের ‘আরলি চাইল্ডহুড ডেভেলপমেন্ট’-এর প্রধান হিসেবে কর্মরত। শিশুদের নিয়েই কাজ করেন তিনি। যে কারণে অদূর ভবিষ্যতে শিশুদের নিয়ে তথ্যচিত্র নির্মাণেরও ইচ্ছে আছে গুণী এই অভিনেত্রীর। তবে আপাতত সেই ইচ্ছেকে দূরে রেখে শিশুদের কল্যাণের লক্ষ্যে রেডিও স্বাধীনের জন্য একটি অনুষ্ঠান উপস্থাপনা করতে যাচ্ছেন। অনুষ্ঠানের নাম ‘বেড়ে ওঠার গল্প’।

ব্র্যাকের সহযোগিতায় মিথিলার উপস্থাপনায় সরাসরি এই অনুষ্ঠানটি আগামী মার্চ মাস থেকে সপ্তাহে একদিন প্রচার হবে টানা দুই ঘণ্টা। এই অনুষ্ঠানে শিশুবিষয়ক বিভিন্ন অভিজ্ঞ ব্যক্তিরা উপস্থিত থাকবেন। বাবা-মায়েরা সরাসরি এই অনুষ্ঠানে শিশুবিষয়ক নানান ধরনের প্রশ্ন করতে পারবেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি