ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

এবার প্রসেনজিতের নায়িকা পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৫, ৬ ফেব্রুয়ারি ২০১৮

বাংলাদেশের ছবিতে এবার অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমনি। ছবিটি পরিচালনা করছেন দীপঙ্কর দীপন। বর্তমানে তিনি নায়ক প্রসেনজিতের সঙ্গে কথা বলতে রয়েছেন কলকাতায়।  

তিনি বলেন, ‘ছবিটির বিষয়ে আলোচনা চলছে। প্রসেনজিতের সঙ্গে কথা বলেছি। তবে এখনো কেউ চুক্তিবদ্ধ হননি। প্রসেনজিত অভিনয় করার ব্যাপারে শতভাগ আশাবাদি। আগামী শুক্রবার সবকিছু চূড়ান্ত হবে বলে আশা করি।

এ্যাকশন ছবি থেকে বের হয়ে এবার দীপঙ্কর দীপন নির্মাণ করবেন একেবারে রোমান্টিক ছবি। এর চিত্রনাট্য তৈরি করছেন অর্ক মোস্তফা।  

ইতালীতে বসবাস করা দুই প্রজন্মের বাঙালীদের জীবনের টানাপোড়ন নিয়ে ছবিটির গল্প। ছবিতে একটি প্রজন্মের প্রতিনিধি হিসেবে অভিনয় করবেন প্রসেনজিৎ।

এখনো ছবির নাম পরিচালক সমিতিতে নিবন্ধন হয়নি। তাই এখনই নাম প্রকাশ করতে পাচ্ছেন না তিনি। আগামী এপ্রিল থেকে ছবির শ্যুটিং শুরু হবে। জুলাই মাসে শেষ হবে। শুরুতে ২০ দিন শুটিং হবে ইতালিতে। সেখানে ছবির ৫০ শতাংশ শুটিং হবে। বাকিটা হবে বাংলাদেশে।

এই ছবিতে আরও একজন নায়ক থাকবেন। এই চরিত্রের জন্য তিনি এ বি এম সুমনকে ভাবছেন। পরীমনি তো থাকছেনই, থাকতে পারেন ভারতের বাংলা ছবির কোনো নায়িকা।

ছবির মিউজিক করা হবে হার্ড রক আর ডেথ মেটাল ধাঁচের। ১৯৮৫ সাল থেকে শুরু করে ২০১৫ সাল পর্যন্ত রক ধারার সংগীতের যে জোয়ার বয়ে গেছে, তার ছোঁয়া থাকবে ছবিতে। ভারতে নয়, এই ছবির সংগীত তৈরি হবে বাংলাদেশেই।

এছাড়া দীপঙ্কর দীপন বিমানের কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলমের (বীর উত্তম) সাহসী ও অবিশ্বাস্য গল্প নিয়ে একটি চলচ্চিত্র তৈরি করবেন। নাম ‘ডু অর ডাই’। এরই মধ্যে আনুষ্ঠানিকভাবে ছবিটি তৈরির ঘোষণা দিয়েছেন। কিন্তু দীপঙ্কর দীপন আজ জানালেন, ‘ডু অর ডাই’ ছবি তৈরির পূর্বপ্রস্তুতির জন্য ২০১৮ সালের পুরোটাই লাগবে। ছবির কাজ হবে আগামী বছর। ‘ডু অর ডাই’ মুক্তি পাবে ২০২০ সালে স্বাধীনতা দিবস উপলক্ষে। তার আগে তিনি প্রসেনজিৎকে নিয়ে তার এ ছবির কাজ শেষ করার ইচ্ছা রয়েছে।

এসি/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি