ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

‘ভালো থেকো’ মুক্তি পাচ্ছে আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৮, ৯ ফেব্রুয়ারি ২০১৮

আরিফিন শুভ ও তানহা তাসনিয়া জুটির প্রথম চলচ্চিত্র ‘ভালো থেকো’ মুক্তি পাচ্ছে আজ। জাকির হোসেন রাজু পরিচালিত এই সিনেমাটি দেশের ১০০টি সিনেমা হলে মুক্তি পাবে।
চলচ্চিত্রটি প্রসঙ্গে অভিনেতা আরিফিন শুভ বলেন, ‘জাকির হোসেন রাজুর পরিচালনায় এর আগে আরও দুটি চলচ্চিত্রে অভিনয় করেছি। তার এ চলচ্চিত্রটি সময়ের উপযোগী গল্পের একটি চলচ্চিত্র। আমি খুবই আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে।’
অন্যদিকে তানহা বলেন, ‘ভালো একটি কাজ হতে চলেছে। কারণ আমার খুব ইচ্ছে ছিলো জাকির হোসেন রাজু স্যার ও আরিফিন শুভর সঙ্গে কাজ করার। খুব ইচ্ছে ছিল বড় একটি প্ল্যাটফর্মে কাজ করার। আমার বিগত দুটি সিনেমাতে নিজেকে প্রমাণ করার তেমন কোনো সুযোগ পাইনি। এ সিনেমাতে কিছুটা হলেও পেয়েছি। এ সিনেমাতে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। সো আশা তো করতেই পারি ভালো কিছু হবে।’
এদিকে আরিফিন শুভ কলকাতা যাচ্ছেন নতুন সিনেমার শুটিংয়ে। এরই মধ্যে শুভ অভিনীত ও আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এতে শুভর বিপরীতে আছেন ঋতুপর্ণা।
অরপদিকে তানহা তাসনিয়া অভিনীত দুটি চলচ্চিত্র এর আগে মুক্তি পেয়েছে। একটি রফিক শিকদারের ‘ভোলা তো যায় না তারে’ এবং অন্যটি শফিক হাসানের ‘ধূমকেতু’। ভালো থেকো তানহার তৃতীয় চলচ্চিত্র।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি