ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

অপুকে যেভাবে প্রেমের প্রস্তাব দেন শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫০, ১২ মার্চ ২০১৮ | আপডেট: ১২:৫১, ১২ মার্চ ২০১৮

অপু বিশ্বাস-শাকিব খান দম্পত্তির বিচ্ছেদ এখন আনুষ্ঠানিকতা মাত্র। শাকিব অপুকে গ্রহণ করছেন না এটি সিদ্ধান্ত নিয়েই ডিভোর্স লেটার পাঠিয়েছিলেন। বহু চেষ্টার পর অপু বুঝে গেছেন ভাঙা সংসার আর জোড়া লাগছে না। তাই বিচ্ছেদ মেনে নিয়েছেন।
বিয়ের আনুষ্ঠানিক সমাপ্তি ঘটে গেলেও জনপ্রিয় এই তারকা জুটির প্রেম-ভালোবাসা এখনও দর্শকদের মুখে মুখে। তাদের রোমান্সের গল্পের শুরুটা কীভাবে হয়েছিল, সেটি নিয়ে রয়ে গেছে পাঠক-দর্শকদের আগ্রহ। কে কাকে প্রথম প্রস্তাব করেছিলেন, কিভাবে করেছিলেন প্রেমিক মন সেটি জানতে চায়। সেই বর্ণনা অপু কিংবা শাকিবের মুখ থেকে এলে তো কথাই নেই। চলুন অপুর মুখ থেকেই জানা যাক রোমান্সে ঠাসা ভালোবাসার সেই গল্প।
অপু বিশ্বাস বলেন, ২০০৮ সালের ১৭ এপ্রিল। আমরা আশুলিয়ার প্রিয়াঙ্কা শুটিং স্পটে সোহানুর রহমান সোহান ভাইয়ের ‘কথা দাও সাথী হবে’ ছবির কাজ করলাম। শুটিং শেষে শাকিব বলল, তোমার সঙ্গে জরুরি কথা আছে, সন্ধ্যায় অবশ্যই দেখা করতে হবে।
তার মুখ থেকে যে কথাটি শোনার জন্য এতদিন অধীর হয়ে ছিলাম। এক সময় ও বলল আমি তোমাকে বিয়ে করতে চাই এবং তা আগামীকালই। মেঘ না চাইতেই বৃষ্টি পাওয়ার আনন্দে মনটা নেচে উঠল। নিঃসংকোচে তার হাতে হাত রাখলাম। শাকিব বুকে টেনে নিল আমাকে। আমরা দুজন মুহূর্তেই এক হয়ে গেলাম।
মনে হলো এ বাঁধন কখনো যাবে না ছিঁড়ে। হাজির হলাম মিরপুরের শাহআলী মাজারে।  সেখান থেকে দোয়া নিয়ে নতুন দিনের মহানন্দে চলে গেলাম যার যার বাড়িতে। তার পর থেকে চলল চুপি চুপি প্রেম ও রোমান্স।
বিয়ের পর চুপিসারে প্রেমের বিষয়ে অপুর ভাষ্য, যেন কেউ সন্দেহ করতে না পারে, সেজন্য শুটিংয়ের সময় শাকিবের ধারেকাছেও থাকতাম না। শটের সময় চলে যেতাম ক্যামেরার সামনে। অনেকের সন্দেহ হয়েছে; কিন্তু কেউ নিশ্চিত হতে পারেনি। এভাবেই লুকোচুরি করে চলতে থাকে আমাদের প্রেম।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি