ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

নাবিলার হলুদ আয়োজনে তারকাদের মেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫১, ২৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৩:৫৬, ২৪ এপ্রিল ২০১৮

জমকালো আয়োজনে গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে ‘আয়নাবাজি’ খ্যাত জনপ্রিয় মডেল, উপস্থাপিকা ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার। যদিও তার বিয়ের খবর জানিয়েছিলেন অনেক আগেই। বিভিন্ন গণমাধ্যমে সেই খবর ছড়িয়েও পড়েছিল। অবশেষে সব অপেক্ষা শেষে সোমবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের এক রেস্তোরাঁয় এই আয়োজন করা হয়।

নাবিলার হবু বর জোবাইদুল হক রিম। তিনি পেশায় ব্যাংকার। ২৬ এপ্রিল তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

নাবিলার গায়ে হলুদে তাঁর আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ছাড়াও উপস্থিত ছিলেন তারকা জগতের বিভিন্ন অঙ্গনের একঝাঁক তারকা। যাদের মধ্যে ছিলেন- বন্যা মির্জা, মারিয়া নূর, স্পর্শীয়া, সাফা কবির, সোমনুর মনির কোনাল, সুমন পাটোয়ারী, আফরোজা পারভীন, ফারহানা নিশো সহ আরও অনেকে।

গায়ে হলুদে প্রিয় মানুষদের কাছে পেয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন অভিনেত্রী।

নতুন জীবন নিয়ে নাবিলা বলেন, ‘নতুন জীবন শুরু করছি, দোয়া করবেন সবাই।’

উল্লেখ্য, মিষ্টি হাসির এই নায়িকা ক্যারিয়ারে ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে সফলতার শীর্ষে উঠে আসেন। সিনেমায় অভিনয়ের বাইরে নাবিলা অবশ্য মডেলিং ও উপস্থাপনাতেও নিজের যোগ্যতা প্রমাণ করেছেন।

১৮ বছর আগে জোবাইদুল হক রিমের সঙ্গে পরিচয় হয় বলে জানিয়েছেন নাবিলা। এর পর তাঁদের মধ্যে বন্ধুত্ব ও ভালোবাসার সম্পর্ক তৈরি হয়।

বাবার চাকরি সূত্রে নাবিলার কৈশোর কেটেছে সৌদি আরবের জেদ্দায়। অন্যদিকে, জোবাইদুল হকও ছিলেন জেদ্দায়।

২০০০ সালে সৌদি আরব থেকে ঢাকায় একেবারে চলে আসেন নাবিলা। রাজধানীর ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করেন তিনি। বিভিন্ন টিভি অনুষ্ঠান উপস্থাপনা করে মিডিয়ায় নিজের শক্ত ক্যারিয়ার গড়ে তোলেন নাবিলা। ২০১৬ সালে নাবিলা প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমাতে তাঁর অভিনয় প্রশংসিত হয়। সিনেমাতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন তিনি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি