ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

শাকিব অনুমতি দিলে মুক্তি পাবে ‘পাংকু জামাই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩০, ৩০ এপ্রিল ২০১৮

একটা সময় ছিলো ঢালিউডে ঈদের সিনেমা মানেই শাকিব-অপু জুটি। সেই ধারা পরিবর্তন হয়ে গেছে। পারিবারিক ব্যক্তিগত কারণে দুই তারকা আর একসঙ্গে কাজ করেছেন না। তাই তাঁদের সিনেমা দেখা থেকেও বঞ্চিত দর্শক। তবে এবার ব্যতিক্রম দেখা যেতে পারে।

‘পাংকু জামাই’ সিনেমায় দর্শক আবারও দেখতে পারবেন এই জুটিকে। তবে শাকিব যদি চান। সিনেমাটি ঈদে মুক্তি দেয়ার জন্য চেষ্টা চলছে। পরিচালক আবদুল মান্নান এমনটি বলেছেন।

তিনি জানান, সিনেমাটি মুক্তি দেয়া হবে কি না তা নির্ভর করছে শাকিব খানের উপর।

সিনেমার প্রযোজক মোজাম্মেল হোসেন সরকার বলেন, ‘এই সিনেমাটি নিয়ে আমরা অনেক দিন ধরেই ঝুলে রয়েছি। ‘পাংকু জামাই’ সিনেমাটির পর অন্য সিনেমার কাজ শুরু করে তা মুক্তিও দিয়ে দিয়েছি। কিন্তু এই সিনেমাটি এখনও মুক্তি দেওয়া সম্ভব হয়নি। আগামী ঈদে সিনেমাটি যদি মুক্তি দিতে পারি তা হলে হয়তো কিছুটা ক্ষতি পুষিয়ে উঠতে পারবো।’

তিনি আরও বলেন, ‘আমি শাকিবকে জানিয়েছি। কিন্তু তিনি এখনও কিছু বলেন নি। এখন তিনি কলকাতায় আছেন। দেশে ফিরলে আবারও কথা বলবো। আশা করি তিনি অনুমতি দেবেন।’

উল্লেখ্য, ২০১৬ সালে সিনেমার শুটিং চলাকালে হঠাৎই ‘নিখোঁজ’ হন অপু বিশ্বাস। পুরো এক বছর পর আবারও তিনি ফিরে আসেন, ছেলে জয়কে নিয়ে। অবশ্য পরে ‘পাংকু জামাই সিনেমার শুটিং শেষ করে দেন তিনি।

সিনেমাটিতে শাকিব খান, অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছিলেন পুষ্পিতা পপি, এ টি এম শামসুজ্জামান প্রমুখ।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি