ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

শুক্রবার প্রেক্ষাগৃহে আসছে ‘ধূসর কুয়াশা’   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৫, ২ মে ২০১৮ | আপডেট: ২১:২৬, ২ মে ২০১৮

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘ধূসর কুয়াশা’ চলচ্চিত্রটি। সেন্সর বোর্ড জটিলতায় অনেক দিন আটকে থাকার পর গত জানুয়ারিতে ছাড়পত্র পায় সিনেমাটি। সব জটিলতা কাটিয়ে এবার প্রেক্ষাগৃহে আসছে উত্তম আকাশ পরিচালিত এই সিনেমা। শুক্রবার ৪ মে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়া হবে। ছবিটিতে জুটিবেঁধে অভিনয় করেছেন নবাগত নায়ক মুন্না, নায়িকা নিপুন ও পুষ্পিতা পপি। ইতিমধ্যে ছবিটির ট্রেলার ও গান ইউটিউবে মুক্তি পেয়েছে।        

নিজের নতুন ছবির মুক্তি প্রসঙ্গে মুন্না বলেন, আল্লাহতালার অশেষ রহমতে আমার প্রথম সিনেমা সফলতার সাথে মুক্তি পাচ্ছে। এ জন্য সেন্সর বোর্ডের সকল কর্মকর্তাবৃন্দসহ যারা অনেক পরিশ্রম করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার স্বপ্ন, আশা ভরসা সব এই ছবিটির জন্য। দর্শক হলো সিনেমার প্রাণ, দর্শক যদি হলে গিয়ে আমাকে গ্রহন করে তাহলে আমি স্বার্থক। এই ছবিটি মুক্তি পাওয়ার পর আরও চমক নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।

‘ধূসর কুয়াশা’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, সেলিম চৌধুরী, আমিন আজাদ, বিলাস, শিবা সানু, রিনা খান, এস আই ফারুক প্রমূখ। এ ছবির গানে কণ্ঠ দিয়েছেন কনা, কিশোর ও ঐশী। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ ও ইমন সাহা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি