ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

জয়ের ‘পাপ কাহিনি’ শুরু  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৩, ৩ মে ২০১৮ | আপডেট: ১৯:০০, ৩ মে ২০১৮

শাহরিয়ার নাজিম জয় অভিনয় উপস্থাপনা নিয়েই তিনি বেশি ব্যস্ত। তবে এবার শুরু করলেন তার পরিচালনায় নতুন চলচ্চিত্র ‘পাপ কাহিনি’র শুটিং। উত্তরার একটি শুটিং হাউজে গতকাল বুধবার থেকেই চলছে ছবিটির শুটিং। এই ছবিতে এক সঙ্গে অভিনয় করছেন ঢালিউডের তিন নায়িকা। তারা হলেন বিপাশা কবির, সোহানা সাবা, তমা মির্জা।

ছবিটির গল্প দুই সেলিব্রেটি বোনকে কেন্দ্র করে। তাদের মধ্যে একজন নিখোঁজ হয়ে গেলে তখন তাকে উদ্ধারের জন্য সব ধরনের চেষ্টা চলতে থাকে। উদ্ধার রহস্য উন্মোচনে এগিয়ে আসেন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করা আনসিুর রহমান মিলন। 

সিনেমাটির পরিচালক জয় বলেন, এটি একটি রহস্যপূর্ণ গল্প। এর মধ্যে নানা নাটকীয়তা রয়েছে। রহস্য ভেদে কাজ করেন মিলন। আশা করি দর্শকদের ভালো লাগবে।

আনিসুর রহমান মিলন বলেন, ‘চ্যালেঞ্জিং চরিত্র সব সময় আমার কাছে ভালো লাগে। এই ছবির গল্প ও চরিত্র আমার কাছে ভালো লেগেছে। আশা করি ছবিটি ভালো হবে।

এই ছবিতে নায়ক চরিত্রে অভিনয় করবেন ইমন। তার বিপরীতে অভিনয় করছেন সোহানা সাবা ও তমা মির্জা। ছবিটি প্রযোজনা করছেন যুবরাজ খান। পরিচালনা ছাড়াও এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন জয়। ছবিতে তিনি অভিনয়ও করবেন। একজন টিভি উপস্থাপকের চরিত্রে দেখা যাবে তাকে। ছোট ও বড়পর্দার আরেক তুখোড় অভিনেতা শহীদুজ্জামান সেলিমকে দেখা যাবে প্রযোজকের চরিত্রে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি