ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

সানীর জন্মদিনে নানা পরিকল্পনা মৌসুমীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০০, ৫ মে ২০১৮

আগামীকাল ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীর জন্মদিন। দিনটি পালন করা নিয়ে নানা পরিকল্পনা করছেন ঢালিউডের প্রিয়দর্শিনী মৌসুমী। এবারের জন্মদিনটি সুন্দরভাবেই পালন করতে চান এই নায়িকা।

এদিকে চলচ্চিত্র নিয়ে ২৫ বছরের ভ্রমণ যাত্রা অতিক্রম করেছেন মৌসুমী। দীর্ঘ এ ভ্রমণে অভিজ্ঞতার ঝুলিতে অনেক কিছুই জমা হয়েছে তার। পেয়েছেন বিশাল তারকাখ্যাতি। এতো কিছুর মাঝেও তিনি মাঝে মধ্যেই কাজের ফাঁকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সমাজের অবহেলিত মানুষের দিকে। মৌসুমী কাজ করেছেন জাতিসংঘের শিশু উন্নয়ন তহবিলের প্রকল্প ইউনিসেফের বাংলাদেশের শুভেচ্ছাদূত হয়ে। এবার ভিন্ন একটি ইচ্ছার কথা জানালেন অভিনেত্রী।

তিনি বলেন, ‘শহুরে সমাজের ছেলেমেয়েরা এখন অনেক ব্যস্ত। তারা বাবা-মাকে সময় দিতে পারেন না। ফলে বাবা-মায়েরা এক সময় বড়ই একাকী হয়ে পড়েন। নিঃসঙ্গ হয়ে পড়েন। তারা ভাবেন, তাদের সবাই এড়িয়ে যাচ্ছেন। অনেক সন্তানের ইচ্ছা থাকা সত্ত্বেও বাবা-মায়ের সঙ্গে থাকতে পারেন না। ফলে নিঃসঙ্গতা নিয়ে তাদের চলে যেতে হয়। আমার পরিকল্পনা রয়েছে সেই বাবা মায়েদের জন্য সুন্দর একটি পরিবেশ তৈরি করে যাব। অনেকটা বৃদ্ধাশ্রমের মতো। কিন্তু এটা আদতে বৃদ্ধাশ্রম হবে না। সবাই নিজ নিজ বাসার মতো বসবাস করতে পারবেন। যারা এখানে থাকবেন তারা সবাই একটা যৌথ পরিবারের মতো বসবাস করবেন। সবাই সবার সঙ্গী হবেন। ছেলেমেয়েরাও আসবেন। তাদের বাবা-মায়ের সঙ্গে কয়েকদিন ছুটি কাটাতে পারবেন।’

এ আয়োজনের আর্থিক সংস্থানের বিষয়ে জানতে চাইলে মৌসুমী বলেন, ‘জানি এটা অনেক ব্যয়বহুল হবে। তবুও আমি সাধ্যের মধ্যে এটা করতে চাই।’

উল্লেখ্য, ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহানের ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে সালমান শাহর বিপরীতে নায়িকা হিসেবে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন ঢালিউডের এই প্রিয়দর্শিনী।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি