ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শিগগিরই বাংলাদেশে আসছেন রাতশ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮, ৯ মে ২০১৮ | আপডেট: ১৩:২০, ৯ মে ২০১৮

রাতশ্রী দত্ত। ২০১৬ সালের দিকে বাংলাদেশের ‘তুখোড়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার।ক্যারিয়ারের শুরুটা মডেলিং দিয়ে হলেও অভিনয় দিয়েই পরিচিতি পেয়েছেন কলকাতার এই মডেল ও অভিনেত্রী। ‘তুখোর’ সিনেমার পর আর কোন চলচ্চিত্রে দেখা যায়নি তাকে। তবে ব্যস্ত রয়েছেন মডেলিং নিয়ে।

রাতশ্রীর অভিনেত্রী তকমাটা মিলেছে এই বাংলাদেশে। তাই আবারও বাংলাদেশের সিনেমাতে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। জানালেন, শিগগিরিই বাংলাদেশে আসছেন।

আবারও বাংলাদেশের সিনেমাতে অভিনয় প্রসঙ্গে রাতশ্রী বলেন, ‘আমি ভালো গল্পের অপেক্ষা করছি। ভালো কোনো গল্প ও চরিত্র পেলে আবারও আমাকে বড় পর্দায় দেখা যাবে। তবে শিগগিরই আমি বাংলাদেশে আসছি। বাংলাদেশের সিনেমা দিয়েই আমার অভিনয় জীবন শুরু। এটা আমার জন্য যে কতটা গুরুত্বপূর্ণ এবং আনন্দের তা ভাষায় প্রকাশ করতে পারবো না।’

উল্লেখ্য, বর্তমানে কলকাতায় ব্যস্ত সময় কাটাচ্ছেন রাতশ্রী। মাঝে কিছুদিন অসুস্থ থাকার কারণে কাজ থেকে একটু দূরে ছিলেন তিনি। কিছুদিন আগেই ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে তার নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রাবার ব্যান্ড’।

তুখোড় সিনেমার পর বাংলাদেশের ‘পজেটিভ সিস্টেমস এন্ড সাপোর্টস’ এর ব্যানারে এই স্বল্পদৈর্ঘ্যের কাজ করেন তিনি। এটি নির্মাণ করেন কলকাতার সানি রায়। গেল ৬ মে হৈচৈ ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত করা হয়।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ প্রসঙ্গে রাতশ্রী বলেন, ‘ছোট কিংবা বড় পর্দা দুইটাতেই কিন্তু অভিনয়ই করতে হয়। আমার কাছে মনে হয় ছোট কিংবা বড় বিষয় নয়, অভিনয়টাই মূল বিষয়। আর অভিনয় বিষয়টাই আমার কাছে খুব চ্যালেঞ্জিং। কাজটা করে বেশ আনন্দ পেয়েছি এটাই বলবো।’

 

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি