ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

মেগানের বিয়েতে প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৮, ১৯ মে ২০১৮

রয়্যাল ওয়েডিং-এ যোগ দিতে ইংল্যান্ডে গেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। কাজের সূত্রে সারা বছর বিভিন্ন দেশে ঘুরে বেড়াতে হয় তাকে। কিন্তু আপাতত কয়েকটা দিন কাজ থেকে বিরতি নিয়েছেন এই অভিনেত্রী। পরিবারের সঙ্গে কয়েকটা দিন ছুটি কাটানোর পর এসেছেন বান্ধবী মেগানের বিয়েতে।

প্রিয়াঙ্কার সঙ্গে মেগান মর্কেলের আলাপ হয়েছিল ২০১৬ সালে, এলে সংস্থা আয়োজিত ষষ্ঠ বার্ষিক উইমেন ইন টিভি অনুষ্ঠানে। আলাপ হওয়ার কিছুক্ষণের মধ্যেই দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠেছিল।

পরে এক সাক্ষাতকারে প্রিয়াঙ্কা বলেছিলেন, `অভিনেতা হিসাবেই আমাদের মধ্যে প্রথম বন্ডিং হয়। তারপর আমরা বন্ধু হয়ে উঠি, যেরকম দুজন মেয়ের মধ্যে হয়।`

পরে মেগান তার লাইফস্টাইল ব্লগ `টিগ`-এ প্রিয়াঙ্কার সাক্ষাতকারও নিয়েছিলেন। এরপর থেকে দুজনকে নিয়মিত একসঙ্গে ঘোরাঘুরি করতে দেখা গেছে। তারা একসঙ্গে লিঁ-ম্যানুয়েল মিরান্ডা পরিচালিত `হ্যামিল্টন` দেখতে গিয়েছিলেন। মালিবুতে সুইমিং পুলের পাশে তাদের সময় কাটানোর অনেকগুলি সেলফিও পোস্ট করেছিলেন সোশাল মিডিয়ায়। কয়েকটি ছবি এখনও প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামে রয়েছে।

হ্যারি মেগানের বাগদানের আগে, তাদের নিয়ে জোর চর্চা ছিল পাপারাজিদের মধ্যে। প্রিয়াঙ্কাকে সেসময় তারা বন্ধু মেগান সম্পর্কে প্রশ্ন করে জালিয়ে মেরেছেন। কাজেই বন্ধুর বিয়েতে প্রিয়াঙ্কাকে আসতেই হত। লন্ডন বিমান বন্দরে তাকে দেখা গিয়েছিল চেক প্যান্ট সুটে। কাজের থেকে কয়েকটা দিনের মুক্তি, আর কাছের বন্ধুর বিয়ে, সব মিলিয়ে অসম্ভব কুল দেখাচ্ছিল তাকে।

এরপর নিজের ইন্স্টাগ্রাম প্রোফাইলে তিনি আরও দুটি ছবি দিয়েছেন। একটিতে তাকে দেখা যাচ্ছে, সম্পূর্ণ প্রসাধনহীন, জানলার পাশে দাঁড়িয়ে নরম রোদের তাপ উপভোগ করতে। সঙ্গে লেখেন, `ইংল্যান্ডের রোদ আমায় স্বাগত জানাচ্ছে।` পরের ছবিটি আজকের, অর্থাত বিয়ের দিন সকালের। দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা তার সহকারিদের সঙ্গে খোশগল্পে মত্ত। তখনও তার মেগানের বিয়েতে পরার পোশাকটি আসেনি যে।

সূত্র: ওয়ানইন্ডিয়া

একে// এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি