ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

রমজানে কর্মব্যস্ত অপু  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৫, ১৯ মে ২০১৮ | আপডেট: ২১:৪৬, ১৯ মে ২০১৮

এবারের রমজানের ঈদে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘পাঙ্কু জামাই’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। আবদুল মান্নান পরিচালিত এ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান।

গত ১৩ মে মালয়েশিয়ার কুয়ালালামপুরের ক্রাফ্‌ট কমপ্লেক্সে ফেলমো নাইটে অংশ নিয়েছিলেন অপু বিশ্বাস।

অপু বলেন, মালয়েশিয়ায় এবার একটি ভিন্ন ধরনের ইভেন্টে হাজির হয়েছিলাম। প্রবাসী শ্রমিকদের জন্য একটি টেলিকম কোম্পানি কলরেট, ইন্টারনেট ব্যবহারসহ নানা সুযোগ সুবিধা নিয়ে এসেছে।

মূলত এই কোম্পানির প্রচারণায় অংশ নিতে কুয়ালালামপুরে গিয়েছিলাম। আর রমজানে বেশকিছু কাজ নিয়ে কথা চলছে। এর মধ্যে গতকাল একটি ব্রাইডাল ফটোসেশনে অংশ নিয়েছি এবং আমার নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’-এর শুটিং শুরু হবে। এছাড়া এবারের ঈদে ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আরো কিছু কাজ নিয়ে কথা চলছে।

এছাড়া পুরো রমজানজুড়ে অনেক কাজ নিয়েই ব্যস্ত থাকতে হবে এই চিত্রনায়িকাকে। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস। সামনের সপ্তাহে এ ছবির কাজে অংশ নিবেন অপু বিশ্বাস। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন বাপ্পি চৌধুরী।

অপুকে দর্শক সবশেষ গত বছর বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবিতে দেখেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান ও আনিসুর রহমান মিলন।

কেআই/ টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি