ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

এবার জয়ার ‘বৃষ্টি তোমাকে দিলাম’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২২, ২০ মে ২০১৮

মুক্তির অপেক্ষায় রয়েছে জয়া আহসান অভিনীত সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের সিনেমা ‘বৃষ্টি তোমাকে দিলাম’অর্ণব পালের পরিচালনায় সিনেমাতে বৃষ্টি চরিত্রে দেখা যাবে জয়াকে। বৃষ্টি মাল্টিপল পারসোনালিটি ডিসঅর্ডারে ভুগছে, যে ডাক্তারের পরামর্শে বাইরে ঘুরতে গিয়ে এক দুর্ঘটনায় জড়িয়ে যায়। সম্প্রতি সিনেমার ফাস্ট লুক প্রকাশ করা হয়েছে।

সিনেমাটি সম্পর্কে জয়া বলেন, ‘এটি পুরোপুরি আলাদা রকমের সিনেমা। আমার চরিত্রে একটা অসম্ভব স্ট্রং সেন্স আছে। এই প্রথম আমি সাইকো থ্রিলার সিনেমাতে অভিনয় করছি। ফলে বাড়তি তো একটু চাপ ছিলই; কিন্তু আমার সহ-অভিনেতাদের কাছ থেকে সম্পূর্ণভাবে আমি সাহায্য পেয়েছি।’

সিনেমাতে জয়া ছাড়াও অভিনয় করছেন বাদশা মৈত্র, চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, তনুশ্রী চট্টোপাধ্যায়, সুব্রত দত্ত, রাজেশ শর্মা প্রমুখ।

রাজেশ শর্মাকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। সুব্রত দত্ত অভিনয় করবেন একজন স্প্যাশাল ইনভেস্টিগেশন অফিসারের চরিত্রে এবং তার সহকারী হলেন রজতাভ দত্ত। চিরঞ্জিত চক্রবর্তী অভিনয় করবেন এক নামজাদা সাইক্রিয়াটিস্টের ভূমিকায়।

‘বৃষ্টি তোমাকে দিলাম’ সিনেমার সংগীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র ও রকেট মণ্ডল। এটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি