ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

অপুর অন্যরকম প্রত্যাবর্তন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৮, ২২ মে ২০১৮

প্রায় দু’বছর ধরে নতুন ছবির কাজ থেকে দূরে রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। মাতৃত্বজনিত কারণেই ছিল তার এ বিরতি। তবে তার ভক্তদের জন্য সুসংবাদ হচ্ছে আবার নতুন ছবির কাজ আজ থেকে শুরু করতে যাচ্ছেন অপু।
এই দুই বছরের অপু বিশ্বাসের জীবনে ঘটে গেছে নানা ঘটনা। হঠাৎ টেবিভিশন চ্যানেলের লাইভে এসে শাকিবের সঙ্গে বিয়ের ঘোষণা। ছেলে আব্রামের সংবাদ। এরপর শাকিবের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন। সবশেষ বিচ্ছেদ। সবমিলিয়ে সময়টা ভালো যায় নি। অনেকে ধরেই নিয়েছিল অপু আর ফিরতে পারবেন না। কিন্তু সব চ্যালেঞ্জ মোকাবেলা করে অভিনয়ে ফিরছেন ঢাকাই চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়িকা। তাই দুই বছর পর অপুর প্রত্যাবর্তনকে অন্যরকমই বলা যেতে পারে।
২০১৬ সালের ৩রা মার্চ সর্বশেষ ‘পাঙ্কু জামাই’ ছবিতে অভিনয় করেন এ অভিনেত্রী। এরপর হঠাৎ করেই চলচ্চিত্র থেকে আড়ালে চলে যান তিনি। এর পর নতুন কোনো ছবিতে অভিনয় করেননি।
গত বছরের ১০ই এপ্রিল মিডিয়ার সামনে হাজির হন অপু। এরপর ‘পাঙ্কু জামাই’ ছবির দুদিন প্যাচওয়ার্ক করেন। তবে দীর্ঘদিন পর আজ দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির কাজ দিয়ে চলচ্চিত্রে আবারো নিয়মিত হচ্ছেন তিনি।
অপু বিশ্বাস জানান, আজ এফডিসিতে এ ছবির কাজ শুরু করতে যাচ্ছি। অনেকদিন পর কাজে ফিরছি তাই বেশ ভালোই লাগছে। আর ছবির কাহিনীটাও খুব মজার। তিনদিন এফডিসি ও গুলশানস্থ নিকেতনে এ ছবির শুটিংয়ে অংশ নেব। বাকি কাজ হবে রোজার ঈদের পর। আশা করি, নতুন কাজটি দর্শক পছন্দ করবেন। নিজের ওজন অনেকটা কমিয়ে নতুন লুকে অপু বিশ্বাস ক্যামেরার সামনে হাজির হচ্ছেন। এদিকে গত শনিবার বিকাল থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে এ ছবির কাজ শুরু হয়েছে। ছবিটিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি অভিনয় করছেন। ছবিতে আরও রয়েছেন চলচ্চিত্র অভিনেতা আফজাল শরীফ, কাবিলা, চিকন আলী প্রমুখ। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এদিকে গত ১৩ই মে মালয়েশিয়ার কুয়ালালামপুরের ক্রাফ্‌ট কমপ্লেক্সে ফেলমো নাইটে অংশ নেন অপু বিশ্বাস। প্রবাসী শ্রমিকদের জন্য একটি টেলিকম কোম্পানি কলরেট, ইন্টারন্টে ব্যবহারসহ নানা সুযোগ সুবিধা নিয়ে এসেছে। মূলত এই কোম্পানির প্রচারণায় অংশ নিতে কুয়ালালামপুরে গিয়েছিলেন অপু বিশ্বাস।
প্রসঙ্গত, আসছে রমজানের ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। আবদুল মান্নান পরিচালিত এ ছবিতে অপুর নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান।
/ এআর /
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি