ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শাকিবের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত পায়েল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৯, ২৭ মে ২০১৮

পায়েল মুখার্জি। কলকাতার উঠতি অভিনেত্রী। শাকিব খান-বুবলি জুটির ‘ক্যাপ্টেন খান’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এই সিনেমার শ্যুটিংয়ে যোগ দিতে শুক্রবার কলকাতা থেকে উড়াল দিয়ে কক্সবাজারে নামেন তিনি। শুরু করেছেন শুটিং।

বাংলাদেশে শ্যুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, এসেই কোনো শট দেইনি। আজ থেকে আমার অংশের শ্যুটিং শুরু হবে। এসে শ্যুটিংয়ের বিষয়গুলো বোঝার চেষ্টা করছি।

শাকিব খানের সঙ্গে কাজের সুযোগ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি শাকিব খানের ফ্যান। শাকিব ভাইয়ের সঙ্গে এখনও শ্যুটিং হয়নি। সুপারস্টারের সঙ্গে কাজের উচ্ছ্বাসটা আসলেই অন্যরকম। সেই সঙ্গে অনেক চাপও থাকে। সুপারস্টারের সঙ্গে অভিনয় করা নায়িকার প্রতিও দর্শকদের আলাদা প্রত্যাশাও থাকে। তবে আমি যথেষ্ট আত্মবিশ্বাসী।’

নিজের চরিত্র নিয়ে পায়েল মুখার্জি বলেন, ‘সিনেমায় মাত্র দুটি নারী চরিত্র। টানটান গল্প। গল্পের প্রয়োজনে যতটুকু দরকার সেই দিক থেকে আমি চরিত্রটি নিয়ে বেশ সন্তুষ্ট। চরিত্রে আমার কাজের জায়গা কতটুকু আছে সেটাই আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ।’

‘ক্যাপ্টেন খান’-এর শ্যুটিং শেষের আগেই ‘বয়ফ্রেন্ড’ নামে আরেকটি ঢাকাই চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। সেই বিষয়ে তিনি বলেন, ‘বয়ফ্রেন্ড’ সিনেমার জন্য সাইন করা হয়েছে। সহশিল্পী হিসেবে আছেন তাসকিন। ইতোমধ্যে স্ক্রিপ্ট পড়েছি। স্বতন্ত্র একটা গল্প। আমার চরিত্রের উপর ভর করেই এগিয়েছে গল্পটা। অনেকটা সময় দর্শক আমাকে স্ক্রিনে পাবেন। আগামী ২০ জুন থেকে সিনেমাটির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

অভিনয়ে শুরু প্রসঙ্গে অভিনত্রী বলেন, ‘ছোটবেলায় নাচ শিখেছি। ক্লাসিক্যাল নাচের তালিম নিয়েছি। কলেজ লাইফে স্টেজে নাটক করেছি। তবে বাড়ি থেকে বলা ছিল, গ্রাজুয়েশন করার পরে যা ইচ্ছা তাই করতে পারব। গ্রাজুয়েশনের পরই মূলত অভিনয় শুরু করেছি। ২০১৬ সালে কলকাতায় আমার প্রথম সিনেমা ‘ভানু’ মু্ক্তি পায়। এরপর ‘ফাঁস’, ‘চল কুন্তল’, ‘মাইকেল’সহ পাঁচটি কলকাতার সিনেমাতে কাজ করেছি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি