ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

পূর্ণিমা ফিরছেন, তবে দ্বিতীয় নায়িকা কেন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪১, ২৮ মে ২০১৮

চিত্রনায়িকা পূর্ণিমা। ক্যারিয়ারে বেশিরভাগ সিনেমাতে কেন্দ্রীয় নায়িকার চরিত্রে দর্শক মাত করেছেন। ঢাকাই সিনেমার মিষ্টি মেয়ে খ্যাত পূর্ণিমার সেসবই কাজ আজ অতীত। বিয়ে, সংসার চলচ্চিত্র থেকে দূরে সরিয়ে রেখেছে তাকে।
দীর্ঘ বিরতির পর আবারও চেষ্টা করছেন বড় পর্দায় ফিরে আসার। তবে চেষ্টা করেও সম্ভব হচ্ছিল না। তবে গত বছরের শেষের দিকে স্বপন আহমেদের ‘ভবঘুরে’ নামে একটি সিনেমাতে অভিনয়ের জন্য চূড়ান্ত সিদ্ধান্তও দিয়েছিলেন। কিন্তু সেটি থেকেও কোনো এক অজানা কারণে সরে যান নায়িকা।
এর আগে নায়ক আলমগীরের ‘একটি সিনেমার গল্প’ সিনেমাতেও অভিনয় করার গুঞ্জন উঠেছিল। কিন্তু সেখানে আলমগীরের বিপরীতে অভিনয় করতে হবে বলে সিদ্ধান্ত থেকে সরে আসেন। এতো সব কিছুর পর পূর্ণিমা এখন সংবাদের শিরোনামে।
জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ নামে একটি সিনেমাতে পূর্ণিমা অভিনয় করবেন। শিগগিরই এ ব্যাপারে চুক্তিবদ্ধ হবেন তিনি। তবে কেন্দ্রীয় নায়িকার চরিত্রে নয়, দ্বিতীয় নায়িকা হয়ে ফিরবেন পূর্ণিমা। দহন সিনেমাতে নায়ক হিসেবে রয়েছেন টিভি অভিনেতা সিয়াম। তার নায়িকা পূজা চেরি।
সিনেমায় পূজাই প্রধান নায়িকা হিসেবে কাজ করছেন। স্বভাবতই পূর্ণিমা যদি অভিনয় করেন সেটি দ্বিতীয় নায়িকাই হবে। এ চরিত্রটি করার কথা ছিল টিভি অভিনেত্রী বাঁধনের। তবে অনেকেই পূর্ণিমার দ্বিতীয় নায়িকা হয়ে পর্দায় আসার বিষয়টি ভালো চোখে দেখছেন না। তাদের মতে, সিনেমা করতেই হবে এমন তো কোনো কথা নেই। নিজের যে পরিচয় আছে কিংবা তৈরি করেছেন, পূর্ণিমা বরং সেটা ধরে রেখেই কাজ করাটা তার জন্য শোভনীয়। এ মুহূর্তে পূর্ণিমা ব্যস্ত রয়েছেন ঈদের নাটকের শুটিং নিয়ে। আসছে ঈদে একটি টেলিফিল্ম ও একটি খণ্ড নাটকে দেখা যাবে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি